• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ কলেজছাত্রের

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২৪, ১৭:১০
ছবি : আরটিভি

মাদারীপুরের শিবচরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় সীমান্ত নামের আরও একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে এক্সপ্রেসওয়ের বন্দরখোলা যাত্রীছাউনি সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

নিহত দুই শিক্ষার্থী হলেন—পার্থ শীল (২০) উপজেলার পাঁচ্চর এলাকার গোবিন্দ শীলের ছেলে এবং অনয় দাস (২০) পাঁচ্চর গোলয়ালকান্দা এলাকার পান্ডব দাসের ছেলে। এছাড়া আহত সীমান্তের বাড়ি পাঁচ্চর এলাকায়। হতাহতরা সবাই ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ক্লাস শেষে মোটরসাইকেলে করে ৩ বন্ধু বাড়ি ফিরছিলেন। তারা বন্দরখোলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীছাউনির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে একজন ও পরে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। এ সময় আহত হন আরও একজন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ জানান, কলেজ থেকে ক্লাস শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন পার্থ ও অনয়। পথে যাত্রীছাউনির সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ সময় আহত হন আরও একজন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনা, নিহত ৩
যশোরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত
১১ বছরে সড়কে ঝরেছে ১ লাখ ৫ হাজার ৩৩৮ প্রাণ
৯ মাসে সড়কে ঝরেছে ৫ হাজার ৫৯৮ প্রাণ