• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

শহীদ সাগর হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিএনপির বিক্ষোভ

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২৪, ১৯:০৬
ছবি : আরটিভি

ময়মনসিংহে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত কলেজ শিক্ষার্থী শহীদ রেদোয়ান হাসান সাগর (১৯) হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠন। এ সময় জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করে অবিলম্বে পলাতক আসামিদের গ্রেপ্তারের দাবি জানানো হয়।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে এ স্মারকলিপি প্রদান করা হয়।

এর আগে পূর্ব ঘোষণা অনুযায়ী নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে জামায়েত হয় মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করে একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

সমাবেশে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ বলেন, শিক্ষার্থী সাগর হত্যা মামলার আসামিরা পলাতক থেকে নানাভাবে ষড়যন্ত্র করছে। অবিলম্বে তাদের গ্রেপ্তার করা হোক। অন্যথায় বিক্ষুব্ধ ছাত্র-জনতা রাজপথে আরও কঠোর আন্দোলন কর্মসূচিতে যেতে বাধ্য হবে।

এই বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

এতে আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, শাহ শিব্বির আহম্মেদ ভুলু, এনামুল হক আকন্দ লিটন, বিএনপি নেতা রতন আকন্দ, তোফাজ্জল হোসেন, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিন জনি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নূরুজ্জামান চাঁন, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মাহাবুবুর রহমান রানা, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ রবিন, উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ, জেলা তাতীদলের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, মহানগর জাসাসের সভাপতি সাইদুর রহমান রতন, সাধারণ সম্পাদক তারেক সালাউদ্দিন, মহানগর মহিলা দলের সভাপতি খালেদা আতিক, জেলা জাসাসের সভাপতি খন্দকার মহিউদ্দিন, মহানগর শ্রমিকদলের সভাপতি শহীদুল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক আ. মান্নান, মহানগর মৎস্যজীবী দলের সদস্য সচিব আশিকুল হক প্রমুখ।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বঙ্গভবনে ঢোকার চেষ্টা আন্দোলনকারীদের, বাধা
পাইকগাছায় মৎস্য আড়তদার সমিতির সঙ্গে স্থানীয় বিএনপির মতবিনিময় 
তাড়াশের সাবেক উপজেলা চেয়ারম্যান মনি ঢাকা থেকে গ্রেপ্তার
রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগকে নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ