• ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১
logo

পাইকগাছায় মৎস্য আড়তদার সমিতির সঙ্গে স্থানীয় বিএনপির মতবিনিময় 

পাইকগাছা  প্রতিনিধি

  ২২ অক্টোবর ২০২৪, ১৯:৪০

পাইকগাছার সর্ব বৃহৎ ব্যবসায়ীক প্রতিষ্ঠান মৎস্য আড়তদার সমবায় সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন উপজেলা বিএনপির নেতারা।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে পাইকগাছা মৎস্য আড়তদার সমবায় সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ও সন্তোষ সরদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ডা. আব্দুল মজিদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, পৌর বিএনপির সদস্য সচিব মোস্থফা মোড়ল, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, পৌর যুগ্ম আহ্বায়ক অ্যাড. সাইফুদ্দিন সুমন, প্রভাষ শহিদুল ইসলাম, মৎস্য আড়তদার সমিতির সাধারণ সম্পাদক ওবাইদুল হক মিঠু, মেছের আলী সানা, যুবদল নেতা আকিজউদ্দীন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গত ১৬ বছর আওয়ামী লীগের গুন্ডাবাহিনী এদেশে ত্রাসের রাজত্ব করে এদের মানুষকে জিম্মি করে রেখেছিল। গত ৫ আগস্ট ছাত্র-জনতার বিপ্লবে সৈরাচার আওয়ামী লীগের পতন হয়েছে। পিছন থেকে এ বিল্পবের সর্বাত্মক সহযোগিতা করেছেন তারেক রহমান। আওয়ামী লীগের পতন হওয়ায় এ দেশের মানুষ বাকস্বাধীনতা ফিরে পেয়েছে।

আগামীতে পাইকগাছা-কয়রায় কোন টেন্ডারবাজি, চাঁদাবাজি দখলবাজি আগামীতে আর হবে না। যদি কেউ এ কাজে লিপ্ত থাকে তাকে আইনের হাতে সোপর্দ করা হবে।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খুলনায় কলেজছাত্র হাসিব হত্যা মামলায় ২১ জনের যাবজ্জীবন
খুলনায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘ডানা’, জলোচ্ছ্বাসের শঙ্কা
নৌবাহিনীর অভিযানে খুলনায় মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার 
পাইকগাছায় বেড়িবাঁধ ভেঙে বিস্তীর্ণ এলাকা প্লাবিত