• ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১
logo

পুলিশ দেখে পানিতে ঝাঁপ, সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২৪, ২৩:৪৪
ছবি : আরটিভি

চাঁদপুরের শাহরাস্তিতে গ্রেপ্তার এড়াতে পুলিশ দেখে দিঘির পানিতে ঝাঁপ দিয়ে ডুবে ছফিউল্লাহ ওরফে ছবুর (৫৫) নামে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে শাহরাস্তি মাজার দিঘিতে স্থানীয়রা জাল ফেলে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

ছবুর শাহরাস্তি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শ্রীপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

স্থানীয় লোকজন জানান, একটি মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত থাকায় শাহরাস্তি থানার সহকারী উপপরিদর্শক (এ এস আই) সাদ্দাম হোসেন সঙ্গীয় ফোর্সসহ তাকে গ্রেপ্তারে অভিযান চালায়। ওইসময় গ্রেপ্তার এড়াতে সে মাজারের দিঘিতে ঝাঁপ দেয়। সঙ্গে সঙ্গে পুলিশ তাকে উদ্ধারে পানিতে ঝাঁপ দিলেও তলিয়ে যান। এক পর্যায়ে এলাকার লোকজন দিঘিতে জাল ফেলে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে।

সাবেক পৌর কাউন্সিলর কাজী আ. কুদ্দুস রানা জানান, তারা বিকেলে এলাকার লোকজন এবং নিহত ছফিউল্লাহসহ এ ঘটনার সমাধানে বৈঠকে বসেন। ছফিউল্লাহ বৈঠক থেকে বের হলে পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা চালায়। ওই সময় তিনি পুকুরে ঝাঁপ দিলে পানির নিচে তলিয়ে যায়।

পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। এলাকাবাসী নৌকা ও জাল ফেলে ছফিউল্যাহকে উদ্ধারের চেষ্টা চালায়। একপর্যায়ে মাছ ধরার জাল দিয়ে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ব্যক্তি মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি। তিনি পুলিশ দেখেই দিঘিতে ঝাঁপ দেন। সেখানে তিনি পানিতে তলিয়ে যান। তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৩২ মামলার আসামি বাবলা ডাকাতকে গুলি করে হত্যা
চাঁদপুরে ধরা পড়ল বিরল প্রজাতির ৩ প্রাণী 
আজ থেকে ইলিশের বাড়ি চাঁদপুর নয়, ভোলা: মৎস্য উপদেষ্টা
চাঁদপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত