• ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১
logo

গণহত্যাকারীদের কোনো ছাড় নেই: টুকু 

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২৪, ২৩:৪৭
ছবি : আরটিভি

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, এই দেশে ১৫ দিনে সরকার পতন হয়নি। বিগত ১৬ বছর ধরে আন্দোলন সংগ্রাম করে বিজয় হয়েছে ৫ আগস্ট। এর পিছনে দেশের সকল মানুষের সমর্থন ছিল। কিন্তু যারা গণহত্যার সঙ্গে জড়িত, যে দল ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে নির্বিচারে গণহত্যা করেছে, তারা গণহত্যাকারী। এই গণহত্যাকারীদের কোনো ছাড় নেই। বাংলাদেশের মাটিতে আগে তাদের বিচার করতে হবে।

মঙ্গলবার (২২ অক্টোবর) মঙ্গলবার রাতে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়ন বিএনপির উদ্যোগে কোনাবাড়ী দাখিল মাদরাসা মাঠে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, চোরের দল হচ্ছে আওয়ামী লীগ, লুটেরাদের দল হচ্ছে আওয়ামী লীগ। এইবারও কিন্তু তারা লুটপাট করেছে দুর্নীতি করেছে। বাংলাদেশের মানুষের কষ্টার্জিত টাকা লুণ্ঠন করে বিদেশে পাচার করেছে। দেশ নেত্রী বেগম খালেদা জিয়া যখন এর প্রতিবাদ করেছে অন্যায়ভাবে তাকে কারাগারে প্রেরণ করেছে।

টুকু বলেন, সরকার সঠিকভাবে দেশ পরিচালনা করতে পারছে না। ফ্যাসিস্ট সরকারের প্রেতাত্মাদের এখনও অপসারণ হয়নি। তারা বিভিন্ন জায়গায় ঘাপটি মেরে রয়েছে। এসব প্রেতাত্মাদের দ্রুত অপসারণসহ হত্যাকারীদের সঠিক বিচারের দাবি জানান তিনি।

নিকরাইল ইউনিয়ন বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলু, পৌর বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান গিয়াস।

এ সময় উপজেলা, পৌর ও নিকরাইল ইউনিয়নের বিএনপির নেতাকর্মীরা বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালন করেন, নিকরাইল ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মণ্ডল ও সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে টাঙ্গাইলে মশাল মিছিল
আন্ডারপাসের দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবরোধ
টাঙ্গাইলে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
টাঙ্গাইলে তুলার গোডাউনে অগ্নিকাণ্ড