• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

পুকুরে ভাসছিল আলোচিত সেফুদার বড় ভাইয়ের মরদেহ

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২৩ অক্টোবর ২০২৪, ২১:০০
ফাইল ছবি

চাঁদপুরের শাহরাস্তিতে পুকুরে ডুবে আলোচিত অনলাইন অ্যাক্টিভিস্ট সেফায়েত উল্যাহ ওরফে সেফুদার বড় ভাই শামছুল হুদা মজুমদার ওরফে সামুদা (৯০) মারা গেছেন।

বুধবার (২৩ অক্টোবর) সকাল ১০টায় উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের চেড়িয়ারা গ্রামের করের বাড়ির পুকুরে তার মরদেহ ভাসতে দেখে এলাকার লোকজন উদ্ধার করেন।

নিহতের চাচাতো ভাই রেদওয়ান হোসেন সেন্টু জানান, মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত রাতে সম্ভবত তিনি অজু করতে বাড়ির পুকুরের ঘাটলায় যান। সেই সময় তিনি পানিতে পড়ে যান। আজ সকাল ১০টার বাড়ির নারীরা তার মরদেহ পুকুরে ভেসে থাকতে দেখে ডাক-চিৎকার দেন।

এশার নামাজের পর বুধবার মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান রেদওয়ান হোসেন।

স্থানীয় শোরসাকযুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পলাশ মজুমদার বলেন, তাকে মঙ্গলবার আমাদের বিদ্যালয়ের সামনে দিয়ে হেঁটে যেতে দেখেছি। তিনি প্রধান শিক্ষক হিসেবে চাকরি থেকে অবসরগ্রহণ করেন।

স্থানীয়রা জানান, শামসুল হুদা মজুমদাররা সাত ভাই ও তিন বোন। তাদের এক ভাই অস্ট্রিয়ার ভিয়েনায় বসবাসকারী আলোচিত সেফায়েত উল্যাহ ওরফে সেফুদা। শামছুল হুদা মজুমদার নিজেকে সেফুদার ভাই সামুদা হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করতেন। ব্যক্তিগত জীবনে তিনি তিন মেয়ে ও এক ছেলেসন্তানের জনক।

শাহরাস্তি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার বলেন, তার মৃত্যুর বিষয়টি আমাদের জানা নেই।

আরটিভি/এমএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছোট ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বড় বোনের
বাগেরহাটে ঘেরে ডুবে দুই শিশুর মৃত্যু