• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

গাইবান্ধা জেলা টাস্কফোর্স কমিটির অভিযান

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২৪, ১৭:২৮
ছবি-আরটিভি

গাইবান্ধা শহরের ঐতিহ্যবাহী পুরাতন বাজারে আজ অভিযান চালিয়েছে জেলা টাস্কফোর্স কমিটি।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে গাইবান্ধার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে মূল্য তালিকা ও মেমো না থাকা ও অতিরিক্ত দাম নেওয়ার কারণে বাজারে চারজন ব্যবসায়ীর কাছ থেকে সাড়ে নয় হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এ ছাড়া বাজারে যাতায়াতের রাস্তা থেকে অবৈধ দোকানপাট উচ্ছেদ করা হয়।

পরে জেলা টাস্কফোর্স কমিটির সঙ্গে ব্যবসায়ীদের মতবিনিময় হয়। এ সময় ব্যবসায়ীরা গরুর মাংস প্রতি কেজিতে ২০ টাকা কমিয়ে ৬৬০ টাকা, দেশি মুরগি ১০ টাকা কমে ৪২০ টাকা, সোনালি মুরগি প্রতি কেজিতে ১০ টাকা কমে ২৮০ টাকা, ব্রয়লার প্রতি কেজিতে ১০ টাকা কমে ১৬৫ টাকা, কাঁচা মরিচ প্রতি কেজিতে ১০ থেকে ১৫ টাকা কমে ১৮০ টাকা, দেশি পেঁয়াজ কেজিতে ১০ টাকা কমে ১১০ টাকা এবং প্রতি হালি ডিম ৮ টাকা কমে ৪৮ টাকা বিক্রির সিদ্ধান্ত হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, জেলা কৃষি বিপণন কর্মকর্তা ইশতিয়াক হোসেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন, ছাত্র প্রতিনিধি অতনু সাহা ও মেহজাবিন চৌধুরী প্রমুখ।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মশিউর রহমান বলেন, বাজার তদারকির পাশাপাশি ব্যবসায়ীরা পণ্যের দাম কম নিচ্ছে কি না সেটিও তদারকি করা হবে। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আরটিভি/এমএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে টাস্কফোর্স কমিটির অভিযান, ব্যবসায়ীকে কারাদণ্ড ও জরিমানা
আখাউড়ায় বাজার স্থিতিশীল রাখতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
সাগর-রুনি হত্যা মামলার তদন্তে চার সদস্যের টাস্কফোর্স গঠন
গাইবান্ধায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে করা মামলা খারিজ