• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

নড়াইলে টাস্কফোর্স কমিটির অভিযান, ব্যবসায়ীকে কারাদণ্ড ও জরিমানা

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২৪, ১৯:২২

নড়াইলে বিশেষ টাস্কফোর্স কমিটির অভিযানে এক পাইকারি ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা ও ৩ দিনের দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর বাজার পরিস্থিতি ও সরবরাহ চেইন তদারক ও পর্যালোচনা সংক্রান্ত জেলার বিশেষ টাস্কফোর্স কমিটি কর্তৃক নড়াইলের রূপগঞ্জ বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়। বাজার তদারকি অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জয় ঘোষ।

এ সময় ভাউচার সংরক্ষণ না রাখার অপরাধে রূপগঞ্জ বাজারের পাইকারি ব্যবসায়ী মো. সুমন বিশ্বাসকে (৪০) কৃষি বিপণন আইন-২০১৮ এর ১৯ (১) (ঞ) ধারায় ৫ (পাঁচ) হাজার টাকা জরিমানা ও ৩ দিনের কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জয় ঘোষ।

এ সময় উপস্থিত ছিলেন বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নড়াইল জেলা কমিটির সেক্রেটারি কাজী হাফিজুর রহমান, কৃষি বিপণন অধিদপ্তরের প্রতিনিধিসহ অন্যান্য সদস্যরা।

এছাড়াও দোকানের পণ্যের বিক্রির মূল্যে তালিকা না থাকলে এবং মিথ্যা তথ্য প্রদান করলে ভবিষ্যতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সর্তক করেন বিশেষ টাস্ক ফোর্স কমিটি এবং লাভের নামে সাধারণ মানুষের যেন ক্ষতি না হয় এবং অসাধু উপায়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ তৈরি করলেও অনুরূপ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তারা।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাইবান্ধা জেলা টাস্কফোর্স কমিটির অভিযান
নড়াইলে ঘরে ঢুকে প্রধান শিক্ষককে হত্যা
ঘুমের মধ্যেই কৃষককে ছোবল দিল বিষধর সাপ, এরপর যা হলো
মোবাইল না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা