• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

চাঁদপুরে জাকের পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সভা 

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২৪, ১৯:৪২
ছবি : আরটিভি

চাঁদপুরে জাকের পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে চাঁদপুর শহরের ফয়সাল শপিং কমপ্লেক্সে জাকের পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা জাকের পার্টির সভাপতি আলহাজ কাজী মাহবুবুর রহমান। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য মো. মাহবুবুর রহমান হায়দার।

প্রধান অতিথি বক্তব্যে জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্থায়ী কমিটির সদস্য মো. মাহবুবুর রহমান হায়দার বলেন, রাজনৈতিক সংস্কার দরকার, নেতাদের মন ও মৌননে পরিবর্তন হওয়া দরকার। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের স্বার্থে বর্তমান সরকারকে আরও সময় দেয়া দরকার। নির্বাচন কমিশনকে ইলেকট্রনিক্স ভোট গ্রহণের দাবি জানান। সংসদীয় গণতন্ত্রের প্রাতিষ্ঠানিক ভিত মজবুত ও দৃঢ় করা ছাড়া সংকট উত্তরণের আর বিকল্প নেই। ষড়যন্ত্র দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয় না। তাই ইতিহাস থেকে শিক্ষা নিয়ে সকল ভেদাভেদ ভুলে ইসলামি দল ও রাজনৈতিক দলগুলোর মধ্যে সুসম্পর্ক ও সাম্য গড়ে তুলতে হবে।

কেন্দ্রীয় জাকের পার্টি তালাবা ফ্রন্টের সাধারণ সম্পাদক মুফতি মাওলানা কাউসার আহমেদ চাঁদপুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য হুমায়ুন কবীর, শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বাস্তুহারা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আ. রশিদ হাওলাদার, সড়ক পরিবহন শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জিয়াউর রহমান।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুর থেকে সব রুটে লঞ্চ চলাচল বন্ধ
চাঁদপুরের মেঘনায় ইলিশ ধরায় ৯ জেলের কারাদণ্ড
চাঁদপুরে গরু চোর চক্রের ৫ সদস্য আটক
শরীয়তপুর-চাঁদপুর নৌরুটে ফেরি চলাচল বন্ধ