• ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১
logo

নসিমনচাপায় প্রাণ গেল মাদরাসা ছাত্রের 

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২৪, ২০:০০
ফাইল ছবি।

নোয়াখালীর সদর উপজেলায় নসিমনচাপায় এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নিয়াজপুর ইউনিয়নের কালিরহাট টু মাইজদী সড়কের কালামিয়ার পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আল আমিন সিফাত (১২) উপজেলার নিয়াজপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের করিমপুর গ্রামের শেখ আহমদ বাড়ির সিএনজিচালিত অটোরিকশাচালক শহিদ উল্যার ছেলে। তিনি স্থানীয় ছনখোলা আলামিয়া ইসলামিয়া আলিম মাদরাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

এসব তথ্য নিশ্চিত করেন ছনখোলা আলামিয়া ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মো. ইয়াকুব মিয়া। তিনি বলেন, বিকেল সোয়া ৩টার দিকে মাদরাসা ছুটি দেওয়া হয়। এরপর সিফাত তার সহপাঠীদের সঙ্গে হেঁটে বাড়ির উদ্দেশ্যে মাদরাসা থেকে বের হয়। যাত্রাপথে তিনি উপজেলার নিয়াজপুর ইউনিয়নের কালিরহাট টু মাইজদী সড়কের কালামিয়ার পোল এলাকায় পৌঁছালে মাইজদী থেকে কালিরহাটমুখী বেপরোয়া গতির একটি নসিমন তাকে তার সাইডে এসে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হয়ে সিফাত ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয় লোকজন ঘাতক নসিমনচালক ও তার গাড়িকে শনাক্ত করে। ঘটনার পর থেকে ওই চালক পলাতক রয়েছে।

সুধারাম থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এএসআই) রেজাউল করিম চৌধুরী জানান, নসিমনচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যুর বিষয়টি পুলিশকে জানানো হয়নি।

এ বিষয়ে জানতে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলামের ইসলামের মুঠোফোনে কল করা হলে তিনি ফোন রিসিভ করেননি। তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘূর্ণিঝড় দানা: নোয়াখালীতে প্রস্তুত ৪৮৬ আশ্রয়কেন্দ্র
চাঁদপুরে কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ কলেজছাত্রের
সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনা, নিহত ৩