• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

সাংবাদিক সাইফুল আলম বাবু আর নেই

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২৪, ২৩:০৫
ছবি : সংগৃহীত

কিডনিসহ নানান জটিল রোগে আক্রান্ত দিগন্ত টিভি এবং বিডিনিউজের পঞ্চগড় প্রতিনিধি সাইফুল আলম বাবু মারা গেছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পঞ্চগড় প্রেসক্লাবের দীর্ঘদিন সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন তিনি। প্রতিষ্ঠাকাল থেকে দৈনিক কালের কণ্ঠ, বিডি নিউজ, দিগন্ত টিভিসহ প্রথম সারির একাধিক গণমাধ্যমে পঞ্চগড় প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে-মেয়ে ও পরিবার পরিজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘদিন অসুস্থতার কারণে খেয়ে না খেয়ে জীবনযাপন করতেন তিনি। চিকিৎসার খরচ জোগাতে ইতোমেধ্য জেলা শহরের কামাতপাড়া মহল্লার ছয় শতক ভিটেমাটিও বিক্রি করেন তিনি।

গত তিনদিন ধরে রংপুরের কিডনি বিশেষজ্ঞ ডা. মোবাশ্বের আলমের তত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে তার মৃত্যুর খবরে পঞ্চগড়ের সাংবাদিক সমাজে নেমে এসেছে শোকের ছায়া। পঞ্চগড় প্রেস ক্লাবের সামনে দেওয়া হয়েছে শোকের ব্যানার। জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

পঞ্চগড় প্রেস ক্লাবের আহ্বায়ক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাংবাদিক সরকার হায়দার জানান, সাইফুল আলম বাবু দীর্ঘদিন অসুস্থ ছিলেন। আমরা তাকে বিভিন্নভাবে সহযোগিতা করেছি। তিনি আমাদের একজন প্রিয় সহকর্মী ছিল। এক সময় পঞ্চগড়ের একজন মেধাবী সাংবাদিক ছিলেন তিনি। পঞ্চগড় প্রেস ক্লাবের পক্ষ থেকে তার পরিবারের পাশে দাঁড়ানোর পরিকল্পনা করা হচ্ছে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক এস এম মাহবুব উল আলম বলেন, সাংবাদিক বাবু, কিডনি, ডায়াবেটিসসহ নানান জটিল রোগে আক্রান্ত। এরই মাঝে ব্রেন স্ট্রোক করেছেন। তবে আমাদের মত করে যথাসাধ্য চিকিৎসাসেবা দেওয়া হয়েছিল।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লাইনচ্যুত পঞ্চগড় এক্সপ্রেসের ৬ বগি, মধ্যরাতে ভোগান্তিতে যাত্রীরা
সাগর-রুনি হত্যা মামলার তদন্তে চার সদস্যের টাস্কফোর্স গঠন
পঞ্চগড়ে ১৭.৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড  
ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই