• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

আ.লীগ পুনরায় ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে: খোকন

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২৪, ১৯:১২
ছবি : আরটিভি

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসার চেষ্টা করছে। এ জন্যই দেশে তারা বিশৃঙ্খলা ও অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে।

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে নরসিংদী সদর উপজেলার বালাপুর নবীনচন্দ্র উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত পাইকারচর ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

খায়রুল কবির খোকন বলেন, তারা দিবাস্বপ্নই দেখতে পারবে। শেখ হাসিনা নাকি আবার দেশে এসে ক্ষমতায় আসবে। এখনও নাকি তিনি পদত্যাগ করেনি। তারা বলছে শেখ হাসিনা পদত্যাগ করেনি, গণঅভ্যুত্থানে শেখ হাসিনা পালিয়ে গেছেন তার আবার পদত্যাগ দালিলিক প্রমাণ কিসের?

তিনি বলেন, ফ্যাসিবাদী শেখ হাসিনা অন্তর্বর্তীর সরকারের কাঁধে ১৮ লাখ কোটি টাকার বৈদেশিক ঋণের বোঝা চাপিয়ে দিয়ে গেছে। এ ঋণের কারণে আজকে এ দেশে যে শিশুটি জন্মগ্রহণ করছে মাথাপিছু হারে সেও ২ লক্ষ টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে জন্ম গ্রহণ করছে।

বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, এ অন্তর্বর্তীর সরকারকে ব্যর্থ করতে দেওয়া যাবে না, পুনরায় কোন স্বৈরচার যেন সুযোগ না পায় সেটি খেয়াল রাখতে হবে।

পাইকারচর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মাইনুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরী, সহসভাপতি আবদুর রাজ্জাক খান বাদশা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হোসেনসহ জেলা ও বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

আরটিভি/এসএপি-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একদিনেই ৩ মাস ২২ দিনের স্বাক্ষর করলেন প্রভাষক!
কোনো দলকে নিষিদ্ধ করার বিষয়ে আলোচনা হয়নি: উপদেষ্টা রিজওয়ানা
সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ কারাগারে
সাংবিধানিক সংকট সৃষ্টির পাঁয়তারা চলছে: সালাহউদ্দিন আহমেদ