• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২৪, ১২:৩১
ছবি: সংগৃহীত

চট্টগ্রামের ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত ওমর আব্বাস উদ্দিন চৌধুরী নামে এক যুবক দুই দিন পর মারা গেছেন।

রোববার (২৭ অক্টোবর) সকালে চট্টগ্রাম নগরের বেসরকারি পার্কভিউ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে শুক্রবার (২৫ অক্টোবর) রাত ৮টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের পাইন্দং তাজুর ঘাটা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন ওই যুবক।

মারা যাওয়া ওমর আব্বাস উদ্দিন চৌধুরী ফটিকছড়ি পাইন্দং ইউপির ফকির মোহাম্মদ চৌধুরী বাড়ির বেলাল চৌধুরীর বড় ছেলে। তবে তিনি ছোট থেকে বড় হয়েছেন নানার বাড়ি ফটিকছড়ি পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের হযরত মৌলানা আসমত উল্লাহ শাহ (রহ.) প্রকাশ মৌলবী বাড়িতে।

জানা গেছে, গত শুক্রবার রাত ৮টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের পাইন্দং তাজুর ঘাটা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন ওমর আব্বাস উদ্দিন চৌধুরী।

তার বন্ধুরা জানান, ওই দিন ওমর আব্বাস ও মিজান নিজেদের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। রাতে ফিরে আসার সময় তাজুর ঘাটা এলাকায় তাদের দ্রুতগতির মোটরসাইকেলের কিছু দূর সামনে আরেকটি মোটরসাইকেল চলে আসে। ওই গাড়িকে পাশ কাটিয়ে (ওভার টেক করে) যাওয়ার সময় আব্বাসদের গাড়ির পেছনে ওই মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে আব্বাসের মোটরসাইকেলটি উল্টে যায়। ছিটকে পড়ে মাথায় ও হাতে গুরুতর আঘাত পায় আব্বাস। উদ্ধার করে তাকে নগরের পার্কভিউ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়। রোববার সকালে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে সদা হাস্যোজ্জ্বল ওমর আব্বাস উদ্দিন চৌধুরীর দুর্ঘটনার খবরে গত ২দিন ধরে ফেসবুকে দোয়া কামনা করে পোস্ট দিয়েছেন তার বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা। তার জীবন ভিক্ষা চেয়ে কেঁদেছেন বন্ধু ও স্বজনরা। তবে আব্বাস আর ফেরেননি।

আরটিভি/এএএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কালুরঘাট সেতু দিয়ে যান চলাচল শুরু
পটিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর আজাদ গ্রেপ্তার
পুলিশ দেখেই পুকুরে ঝাঁপ মৎস্যজীবী লীগ নেতার, অতঃপর...
চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা দল