• ঢাকা রোববার, ২৭ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১
logo

যুবদল নেতা হত্যা, ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ অক্টোবর ২০২৪, ১৫:৩৩
ছবি : আরটিভি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সিরাজগঞ্জে নিহত দুই যুবদল নেতাকর্মীকে হত্যার দায়ের ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের ৩ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৬ অক্টোবর) গভীর রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শেখ সেলিম রেজা, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লিমন এবং শিয়ালকোল ইউনিয়নের শিবনাথপুর গ্রামের বাসিন্দা ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলম শেখ।

রোববার (২৭ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকালে আলম শেখকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। রাতে শহরের সমাজকল্যাণ মোড়ে অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা লিমন এবং শাহজাদপুরে অভিযান চালিয়ে ইউপি চেয়ারম্যান শেখ সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে শেখ সেলিম রেজা যুবদল নেতা সোহানুর রহমান রঞ্জু ও লিমন যুবদলকর্মী সুমন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি। এছাড়া রঞ্জু হত্যা মামলার সন্দেহভাজন আসামি আলম শেখ।

আলমকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর দুজনকে আজ রোববার বিকেলের মধ্যে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুয়াডাঙ্গায় ছাত্রদল-যুবদলের ৫ নেতাকর্মীকে কুপিয়ে জখম
ভিডিওকলে নববধূ ও প্রবাসী প্রেমিকের আত্মহত্যা, অতঃপর...
রামগঞ্জে ছাদ থেকে লাফিয়ে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা
অটোরিকশাচালক হত্যায় দুজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ১