• ঢাকা সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১
logo

সিআরপিতে ভর্তি ৩২ জনকে আর্থিক সহায়তা দিল জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশন

সাভার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ অক্টোবর ২০২৪, ০১:৪৩
ছবি : সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত হয়ে সাভারের পক্ষঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) চিকিৎসাধীন ৩২ জনকে এক লাখ টাকা করে আর্থিক সহায়তা দিয়েছে জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশন।

রোববার (২৭ অক্টোবর) বিকেলে জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে সংগঠনের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর মাহবুবুর রহমান স্নিগ্ধ সিআরপিতে আসেন।

এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের স্বাস্থ্যবিষয়ক উপকমিটির আহ্বায়ক নাহিদা বুশরা, সাভারের সিআরপির নির্বাহী পরিচালক মোহাম্মদ সোহরাব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। তারা সিআরপিতে চিকিৎসাধীন ওই আহত ব্যক্তিদের কাছে গিয়ে তাদের খোঁজখবর নেন।

পরবর্তীতে মীর মাহবুবুর রহমান স্নিগ্ধ আহত সাতজনের হাতে এক লাখ টাকার চেক তুলে দেন। বাকি ২৫ জনকে বিকাশের মাধ্যমে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

এ সময় জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর মাহবুবুর রহমান স্নিগ্ধ জানান, ফাউন্ডেশনের পক্ষ থেকে সারাদেশে আহতদের মাঝে পর্যায়ক্রমে আর্থিক সহায়তা প্রদান করা হবে। তাছাড়া আহতদের যোগাযোগের জন্য একটি ওয়েবসাইট খোলা হয়েছে, সেখানে হট লাইন নম্বর আছে। আহতরা সেখানে যোগাযোগ করতে পারবেন। এককালীন টাকা দেওয়াটাই শেষ নয়, আমরা ফাউন্ডেশনের পক্ষ থেকে চিকিৎসার পাশাপাশি তাদের পুনর্বাসনেরও ব্যবস্থা করব।

আরটিভি/একে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্র আন্দোলনের মিছিলে হামলা ও গুলি, যুবলীগ নেতা গ্রেপ্তার
বিএনপির সঙ্গে বৈঠকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও নাগরিক কমিটি
শহীদ আবু সাঈদের কবর জিয়ারত করলেন আইজিপি
যুবলীগের হামলায় বিএনপি-ছাত্রদলের ১১ নেতাকর্মী আহত