• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পঞ্চগড়ে নতুন করে আরও ৪ জনের করোনা শনাক্ত

পঞ্চগড় সংবাদদাতা, আরটিভি অনলাইন

  ১৮ মে ২০২০, ২৩:৩০
পঞ্চগড়ে নতুন করে আরও ৪ জনের করোনা শনাক্ত
ফাইল ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ ও আটোয়ারী উপজেলায় এবার এক দম্পতিসহ নতুন করে আরও ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। জেলায় এ নিয়ে করোনাভাইরাসের শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে। সুস্থ হয়েছেন ৭ জন।

এদিকে উপজেলা প্রশাসন করোনায় শনাক্তের নমুনার রিপোর্ট পাওয়ার পরপরই তাদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করে রেখেছে।

ঢাকা ফেরত দম্পতিসহ নতুন করে আরও ৪ জনের করোনা শনাক্তের বিষয়টি আজ সোমবার (১৮ মে) রাতে নিশ্চিত করেন পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান।

জানা গেছে, নতুন করে দম্পতি ও নারীসহ ৩ জনের বাড়ি জেলার দেবীগঞ্জ উপজেলায় চিলাহাটি ইউনিয়নের মহৎপাড়ায়। অন্যদিকে শনাক্ত হওয়া আরেকজেনর বাড়ি আটোয়ারী উপজেলার ধামোর এলাকায়। তারা সম্প্রতি ঢাকা থেকে বাড়ি ফিরেন তবে তারা সুস্থ আছেন।

পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ১২ মে করোনায় শনাক্ত হওয়া দম্পতিসহ ওই ৪ জন ঢাকা থেকে তাদের নিজ নিজ গ্রামের বাড়িতে ফিরলে তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়। পরে গত ১৬ মে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করলে আজ সোমবার রাতে তাদের নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় ৪২ জনের করোনা শনাক্ত
X
Fresh