• ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১
logo

শরীয়তপুরে আরও চারজন করোনায় আক্রান্ত

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ২২ জুন ২০২০, ০৯:১৬
coronavirus
ছবি সংগৃহীত

গেল ২৪ ঘণ্টায় শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় নতুন আরও চারজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৩৮২ জন। এছাড়া জেলায় নতুন করে ১২ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৬৪ জন এবং মৃত্যুবরণ করেছেন পাঁচজন।

নতুন আক্রান্তদের মধ্যে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানা সদরে একজন ও ভেদরগঞ্জ পৌরসভায় তিনজনসহ জেলায় গেল ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আরও চারজন আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট চার হাজার ৬৪২ জন। সন্দেহভাজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে চার হাজার ২৪৯ জনের নমুনা পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য অধিদপ্তরে এসেছে। তার মধ্যে করোনা পজিটিভ এসেছে ৩৮২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, জাজিরা উপজেলায় তিনজন, ভেদরগঞ্জ উপজেলায় আটজন ও ডামুড্যা উপজেলায় একজন রোগীসহ মোট ১৬৪ জন।

এদিকে ছয় উপজেলায়ে এখন পর্যন্ত আলাদাভাবে আক্রান্তের সংখ্যা, শরীয়তপুর সদর উপজেলায় আক্রান্ত ১০৪ জন, সুস্থ ৩৯, মৃত্যু নাই, জাজিরা উপজেলায় আক্রান্ত ৬৩ জন, সুস্থ ৩৬ জন, মৃত্যু একজন, নড়িয়া উপজেলায় আক্রান্ত ৬৬ জন, সুস্থ ২৫ জন, মৃত্যু দুইজন, ভেদরগঞ্জ উপজেলায় আক্রান্ত ৬৪ জন, সুস্থ ২৭ জন, মৃত্যু একজন, গোসাইরহাট উপজেলায় আক্রান্ত ৪৮ জন, সুস্থ ৯ জন, মৃত্যু নাই ও ডামুড্যা উপজেলায় আক্রান্ত ৩৭ জন, সুস্থ ২৮ জন এবং মৃত্যু একজন।

---------------------------------------------------------------
আরও পড়ুন: করোনায় গাজীপুরে বাড়ছে মৃতের সংখ্যা
---------------------------------------------------------------

অন্যদিকে সন্দেহভাজন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে, শরীয়তপুর সদর হাসপাতালে তিনজন, ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চারজন, ডামুড্যায় একজন ও গোসারইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচজনসহ মোট ১৩ জন। এছাড়া বাকিদেরকে যার যার বাড়িতে রেখে জেলা স্বাস্থ্য বিভাগের তত্বাবধায়নে চিকিৎসা দেয়া হচ্ছে।

গেল রোববার রাত সাড়ে আটটার সময় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ও জেলার করোনা কন্ট্রোল রুমের ফোকাল পারসন ডা. আব্দুর রশিদ।

জেবি

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, আক্রান্ত ৩৪
বিরল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক, চাইলেন দোয়া
ক্যানসার আক্রান্তের পর প্রথমবার জনসমক্ষে ব্রিটিশ রাজবধূ কেট 
সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের