• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

টানা ১১ বার সিআইপি হলেন মহিউদ্দিন মোনেম

আরটিভি নিউজ

  ১১ মে ২০২৪, ১২:১২

সার্ভিস ইঞ্জিন লিমিটেডের চেয়ারম্যান এবং আব্দুল মোনেম লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ এস এম মহিউদ্দিন মোনেম ২০২২ সালে দেশের রপ্তানি বাণিজ্যে অবদানের জন্য বাংলাদেশ সরকারের কাছ থেকে ১১তম বারের মতো সিআইপি সম্মাননা পেয়েছেন।

রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে গত বৃহস্পতিবার (৯ মে) এক অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এ সন্মাননা প্রদান করেন। এ এস এম মহিউদ্দিন মোনেমের ধারাবাহিকভাবে সিআইপি অ্যাওয়ার্ডের স্বীকৃতি, দেশে কর্মসংস্থান সৃষ্টি, রপ্তানি বৃদ্ধি এবং স্মার্ট বাংলাদেশ স্থাপনে তাঁর অঙ্গীকারের প্রতিফলন। তাঁর নেতৃত্বে সার্ভিস ইঞ্জিন লিমিটেড টানা ১০ বারের মতো আইএওপি কর্তৃক শীর্ষ ১০০টি গ্লোবাল আউটসোর্সিং কম্পানির একটি হিসেবে স্বীকৃত হয়েছে।

এ এস এম মহিউদ্দিন মোনেম বাংলাদেশের তথ্য-প্রযুক্তি খাতে অবদানের জন্য একাধিকবার রাষ্ট্রপতি পুরস্কার এবং পর পর ১০ বার জাতীয় রপ্তানি ট্রফিতে ভূষিত হয়েছেন। তিনি ২০১৩ সাল থেকে টানা ১০ বার সেরা করদাতার স্বীকৃতিও পেয়েছেন।

তিনি শিল্প মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত ‘বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার’ সম্মানে ভূষিত হন। তিনি একাধারে বাংলাদেশে চেকপ্রজাতন্ত্রের অনারারি কনসাল হিসেবে দায়িত্বও পালন করছেন।

মন্তব্য করুন

Radhuni
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিআইপি সম্মাননা পেলেন বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন
সিআইপি কার্ড পেলেন যে ১৮৪ ব্যবসায়ী
রপ্তানিতে সিআইপি হলেন ১৮৪ ব্যবসায়ী