• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

একটি টিকিট কিনলে আরেকটি ফ্রি দেবে যে এয়ারলাইন্স

আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২৪, ১৫:০০
সংগৃহীত ছবি

বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিক যাত্রা শুরু করছে ইথিওপিয়ান এয়ারলাইনস। এ উপলক্ষে ঢাকা থেকে সব আন্তর্জাতিক গন্তব্যের একটি টিকিট কিনলে একটি টিকিট ফ্রি ঘোষণা করেছে এয়ারলাইনসটি।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইথিওপিয়ান এয়ারলাইন্স ঢাকা অফিস।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশে যাত্রা উপলক্ষে ইথিওপিয়ান এয়ারলাইন্সের এই অফারটি ৩ নভেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত চলবে। যাত্রীদের ২০ অক্টোবরের মধ্যে টিকিট কিনতে হবে এবং ১৮ নভেম্বরের মধ্যে ঢাকার ফ্লাইটে উড়তে হবে। তবে যাত্রীরা ফেরার তারিখ নিজের ইচ্ছায় নির্ধারণ করতে পারবেন।

জানা গেছে, আফ্রিকার সবচেয়ে বড় ইথিওপিয়ান এয়ারলাইন্স। ১৪৭টি উড়োজাহাজ নিয়ে তাদের কার্যক্রম। ইতোমধ্যে দক্ষিণ এশিয়ায় এই এয়ারলাইন্স বেঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, মুম্বাই এবং করাচিতে ফ্লাইট পরিচালনা করছে। ঢাকা থেকে ইথিওপিয়ার আদ্দিস আবাবা রুটে আগামী ২ নভেম্বর থেকে বোয়িং৭৮৭ ড্রিমলাইনার দিয়ে এয়ারলাইন্সটি ফ্লাইট পরিচালনা শুরু করবে। প্রাথমিকভাবে সপ্তাহে ৫টি ফ্লাইট পরিচালনা করবে তারা।

এয়ারলাইন্সটির বাংলাদেশে জেনারেল সেলস এজেন্ট সোহাগ হোসেন জানান, যাত্রীদের জন্য একটি আকর্ষণীয় অফার দেওয়ার পরিকল্পনা থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে। তাদের বিশ্বাস, এই প্রচারটি বাংলাদেশি যাত্রীদের বিশ্বমানের সেবা উপভোগ করতে উৎসাহিত করবে।

আরটিভি/এসএপি

মন্তব্য করুন

Radhuni
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১০ উইকেটের জয়ে বিশ্বকাপ মিশন শুরু দক্ষিণ আফ্রিকার
টেইলরের ব্যাটে ভর করে লড়াকু পুঁজি ওয়েস্ট ইন্ডিজের
১১ বিদ্যুৎকেন্দ্রের তথ্য চেয়েছে রিভিউ কমিটি
এলপিজি গ্যাসের দাম বাড়বে না কমবে, জানা যাবে আজ