• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ছোট ছেলেকে নিয়ে কেন অপরাধবোধে ভোগেন কারিনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:১০
কারিনা কাপুর ও তার ছোট ছেলে জেহ
কারিনা কাপুর ও তার ছোট ছেলে জেহ

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি কারিনা কাপুর-সাইফ আলী খান। সম্প্রতি তাদের ছোট ছেলে জাহাঙ্গীরের জন্মদিন উদযাপন করা হয়। তিন বছর পূর্ণ করল এই স্টারকিড। বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে জমকালো আয়োজন করেন সাইফ-কারিনা। তবে ছোট ছেলেকে নিয়ে অপরাধবোধে ভোগেন এই অভিনেত্রী।

তিন বছরের জন্মদিন উপলক্ষে নতুন সাজসজ্জায় সারাদিন হইহই করতে দেখা যায় জাহাঙ্গীরকে। নানা রণধীর কাপুরের বাড়িতেই বসেছিল তার জন্মদিনের আসর। কিন্তু সবকিছু ভালোভাবে সম্পন্ন হলেও ছোট ছেলেকে নিয়ে মাঝে মধ্যেই অপরাধবোধে ভোগেন কারিনা। এবার বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন অভিনেত্রী।

বাবা-মা দুজনই তারকা। তাই সবসময় সন্তানদের কাছাকাছি থাকতে পারেন না তারা। বাবা-মায়ের সঙ্গ ছাড়াই বড় হতে হবে, এতদিনে এসব বুঝে গেছে বড় ছেলে তৈমুর।

কারিনা বলেন, ছোট ছেলে জাহাঙ্গীরও এখন ভাইয়ের সঙ্গে থেকে থেকে অনেক কিছুই শিখছে। তবু জাহাঙ্গীরকে সময় দিতে না পারলে মন খারাপ হয় আমার। জাহাঙ্গীরের জীবনের প্রথম কনসার্টে থাকতে পারিনি। সে জন্য ভীষণ অপরাধবোধে ভুগী।

অভিনেত্রী আরও বলেন, জাহাঙ্গীরের যখন কনসার্ট ছিল, তখন একটা বিজ্ঞাপনের শুটিংয়ে আমি ব্যস্ত ছিলাম। সাইফ ওর পরবর্তী সিনেমার রিহার্সাল ব্যস্ত ছিল। তবু সাইফই সামলান ছেলের কনসার্টের দিনটা।

কারিনার ভাষ্য, প্রথমবার মিস করলেও পরের বছর ছেলের সঙ্গে ওর অনুষ্ঠান দেখতে যাবেন তিনি। কারণ, এই অপরাধবোধ নিয়ে সারাজীবন থাকতে পারবেন না এই অভিনেত্রী। এছাড়াও ছেলের জীবনের আনন্দের মুহূর্তগুলোর সাক্ষী থাকতে চান কারিনা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবিতে শহীদদের স্মরণে ডকুমেন্টারি প্রদর্শন ও স্মরণসভা 
জাবির নতুন উপাচার্য অধ্যাপক কামরুল আহসান
বাংলাদেশে বাম মানেই ফ্যাসিস্ট: ফরহাদ মজহার
জাবিতে বন্যার্তদের সহায়তায় ‘বটতলা বিতর্ক’