• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

এফডিসিতে মারামারি, যা বললেন অঞ্জনা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ এপ্রিল ২০২৪, ১৮:০৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

এফডিসিতে ইউটিউবার ও তথাকথিত নামধারী সাংবাদিকদের প্রবেশ নিষিদ্ধের দাবি জানিয়েছেন চিত্রনায়িকা অঞ্জনা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি এই দাবি জানান। এফডিসিতে প্রবেশাধিকার আরও কঠোর করার আহ্বান জানিয়েছেন একসময়ের জনপ্রিয় এই নায়িকা।

ফেসবুক পোস্টে অঞ্জনা বলেন, এফডিসিতে ইউটিউবার ও তথাকথিত নামধারী সাংবাদিকদের প্রবেশ নিষিদ্ধ করা হোক। এফডিসিতে প্রবেশাধিকার আরও কঠিনতর করা হোক এই দাবি চলচ্চিত্রের শিল্পীদের। কারণ, যে কেউ সাংবাদিক পরিচয়ে প্রবেশ করে শিল্পীদের বিভিন্ন রকমের উদ্ভট প্রশ্ন করে ক্ষিপ্ত করে তোলেন, তখন শিল্পীরা আবেগে দুই একটা কথা বলে ফেলে সেটার সামনের বা পিছনের কথাগুলো বাদ দিয়ে কেটে ভাইরাল টপিক হিসেবে ফেসবুকে অথবা ইউটিউবে আপলোড করে দিয়ে শিল্পীকে জোকারে পরিণত করে।

তিনি বলেন, আমাদের চলচ্চিত্র বিনোদন সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন ‘বাচসাস’ রয়েছে। সেখানে আমাদের অনেক প্রাণের সাংবাদিক ভাইয়েরা রয়েছে; যারা শিক্ষিত এবং মার্জিত তারা কখনোই একজন শিল্পীকে অবান্তর প্রশ্ন করে বিভ্রান্ত করেন না।

অঞ্জনা বলেন, সাংবাদিকদের আরও অনেক সংগঠন রয়েছে যেখানে শিক্ষিত ও ভদ্র সাংবাদিক গন আছেন তারা সব সময় শিল্পী ও শিল্পের কল্যান প্রসারে কাজ করেন। টেলিভিশন মিডিয়ার সাংবাদিক ভাই ও বোনেরা যাদেরকে আমি চিনি ও জানি, তারা সবাই যথেষ্ট ব্যক্তিত্বসম্পন্ন চলচিত্র শিল্পীদের পাশে তারা সবসময় ছিলেন আছেন ও থাকবেন আশা করি।

এই নায়িকা বলেন, ছোট্ট একটি ভুল-বোঝাবুঝির মাধ্যমে শিল্পী ও সাংবাদিকদের মধ্যকার এতো বছরের সুমিষ্ট একটি সৌহার্দপূর্ণ সম্পর্ক নষ্ট হোক সেটা আমরা কখনোই কাম্য নয়। শিল্পী ও সাংবাদিক একে অন্যের পরিপূরকঅ আসুন সকল মান-অভিমান ভুলে গিয়ে একে অন্যর ভালোর জন্য উত্তম কাজ করি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাশিয়ায় ‘সন্ত্রাসবাদের’ অভিযোগে ৪ সাংবাদিকের বিচার শুরু
ফের ভাইরাল ভ্রু নাচিয়ে আলোচনায় আসা সেই নায়িকা
বুধবার জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা
সাংবাদিক হত্যা মামলা, গোলাম দস্তগীর গাজী কারাগারে