• ঢাকা রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১
logo

শাকিবের তৃতীয় বিয়ের গুঞ্জনে মুখ খুললেন আরশাদ আদনান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ মে ২০২৪, ১৬:৪৮

শাকিব খানের দুই প্রাক্তন স্ত্রীদের বাগবিতণ্ডায় বেশ বিরক্ত ও বিব্রত তার পরিবার। যার ফলে দুজনের জন্যই বন্ধ হয়ে গেছে এই নায়কের বাড়ির দরজা। তাদের কাউকেই বাড়িতে ঢুকতে দিতে চায় না শাকিবের পরিবার। এবার পরিবারের পছন্দে বিয়ে করছেন ঢাকাই সিনেমার এই নায়ক। খবরটি পুরোনো হলেও নতুন করে আবার আলোচনায় এসেছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষদিকে ধুমধাম করে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

এবার শাকিব খানের বিয়ের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন প্রযোজক ও ভার্সেটাইল মিডিয়ার কর্নধার আরশাদ আদনান। তার বক্তব্যে মিলল তেমনই ইঙ্গিত।

এক সাক্ষাৎকারে শাকিব খানের বিয়ের প্রসঙ্গে আরশাদ বলেন, বিয়ে নিয়ে শাকিবের মন্তব্য না আসা পর্যন্ত আমি কিছু বলতে চাইছি না। তবে শাকিব বিয়ে করছেন কি না, এটি আমি জানি। আগে শাকিব এ বিষয়ে নিজের স্টেটমেন্টস দেবে, তারপরই আমি বলবো।

তাহলে কী শাকিবের জীবনে স্থিতিশীলতা আসছে? এমন প্রশ্নে এই প্রযোজক বললেন, শাকিবের জীবনে স্থিতশীলতা আসবে। সেটা এ বছরই আসবে। আমিও দায়িত্ব নিয়েছি। শাকিবিয়ানদের উদ্দেশে বলতে পারি, নায়কের জীবনে এ বছরই স্থিতিশীলতা আসছে।

এ সময় বুবলী-অপু প্রসঙ্গে আরশাদ আদনান বলেন, শাকিব খান জয় এবং বীরের বাবা। অপু-বুবলী তাদের সন্তানকে নিয়ে তার বাড়িতে আসে। সেটা সন্তানদের সঙ্গে দেখা হওয়া পর্যন্তই শেষ। যদি এর বাইরে বেশি কিছু বলা হয় সেগুলো ভুল বলা বা বাড়িয়ে বলা হবে। আমার মনে হয় না বিষয়গুলো এতটা সরব। যতোটা অপু-বুবলী দাবি করছে।

প্রসঙ্গত, ২০০৮ সালে গোপনে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। তাদের সেই সংসারে রয়েছে একটি পুত্রসন্তান। বিয়ের ১০ বছরের মাথায় বিচ্ছেদ ঘটে এই দম্পতির সংসারে। এরপর চিত্রনায়িকা শবনম বুবলীর গলায় মালা দেন শাকিব। সেই সংসারেও রয়েছে একটি সন্তান। কিন্তু বুবলীর সঙ্গেও শাকিবের সংসার স্থায়ী হয়নি। কয়েক বছরের মধ্যেই আলাদা হয়ে যান এই জুটি। এরপরই সম্প্রতি শোনা যাচ্ছে, তার নতুন বিয়ের খবর।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ের পর দুধ দিয়ে গোসল
মুক্তির প্রথম দিনেই কলকাতায় ‘তুফান’র ধস
শত কোটি টাকায় অনন্ত আম্বানির বিয়েতে গাইবেন জাস্টিন বিবার
শিক্ষিকাকে বিয়ের প্রস্তাব, দুই শিক্ষা কর্মকর্তাকে বেধড়ক মারধর