• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

বিবাহবার্ষিকীতে স্বামীকে নিয়ে যা বললেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ মে ২০২৪, ১৩:২২
পূর্ণিমা ও আশফাকুর রহমান রবিন
পূর্ণিমা ও আশফাকুর রহমান রবিন

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। নব্বই দশক থেকে শুরু করে এখনও অবধি ভক্তদের মাঝে অভিনেত্রীর দর্শকপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি। তার লাস্যময়ী রুপে যেন বুঁদ হয়ে আছেন সবাই। ব্যক্তিজীবনে প্রথম সংসার ভাঙার পর ২০২২ সালের ২৭ মে আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেন তিনি।

সোমবার (২৭ মে) ছিল পূর্ণিমার বিবাহবার্ষিকী। বিশেষ এ দিনে ফেসবুক পোস্টে স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এই দুই বছর আনন্দ ও ভালোবাসায় পরিপূর্ণ ছিল। আমার অসাধারণ স্বামী, তোমাকে ভালোবাসি আমি। দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।’

ছবি : সংগৃহীত

এর আগে একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে পূর্ণিমা জানিয়েছিলেন, কাজের সূত্রে পরিচয় হয়েছিল আমাদের। এরপর ভালা বোঝাপড়া থেকে একপর্যায়ে বন্ধুত্ব হয় দুজনের। পরবর্তীতে বিষয়টি পরিবারকে জানানোর পর দুই পরিবার থেকে বলা হয়, তাহলে বিয়েটা করে ফেলাই ভালো।

জানা গেছে, পূর্ণিমার স্বামী আশফাকুর একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। তবে এটি তার প্রথম বিয়ে হলেও পূর্ণিমার দ্বিতীয় বিয়ে।

ছবি : সংগৃহীত

এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেছিলেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা। কিন্তু তাদের সেই সংসার ভেংঙ যায়। তবে দ্বিতীয় সংসারে মেয়ে ও স্বামীকে নিয়ে বেশ সুখেই দিন পার করছেন পূর্ণিমা। সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই তার আঁচ পাওয়া যায়।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’-এর মাধ্যমে ঢালিউডে পা রাখেন পূর্ণিমা। পরে ‘মিস ডায়না’ ও ‘কাল্লু মামা’ সিনেমায় বেশ খোলামেলা পোশাকে হাজির হয়ে দর্শকদের নজর কাড়েন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমাকে আপনারা পরেও গালি দিতে পারবেন: পূর্ণিমা
জন্মদিনে মেয়ের ছোট ছোট সারপ্রাইজ আমাকে অনেক আনন্দ দেয়: পূর্ণিমা
আরটিভিতে আজ (৬ জুন) যা দেখবেন
চট্টগ্রামে বুদ্ধপূর্ণিমায় মানবের দুঃখ মুক্তি কামনায় প্রার্থনা