• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ফের ডিপফেকের শিকার রাশমিকা মান্দানা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৯ মে ২০২৪, ১২:০৬
রাশমিকা মান্দানা
রাশমিকা মান্দানা

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় দিয়ে ইতোমধ্যেই নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। নিজ গণ্ডির বাইরে প্রশংসা কুড়িয়েছেন বলিউডেও। অভিনয় দিয়ে যেমন সমালোচনায় থাকেন তিনি, তেমনই ভাইরাল ভিডিও দিয়েও খবরের শিরোনামে এসেছে তার নাম। যদিও ডিপফেকের শিকার হয়েছিলেন এই অভিনেত্রী।

তবে এখনও রেহাই পাননি রাশমিকা। চলতি বছর ফের ডিপফেকের শিকার হলেন তিনি। লিফট গার্লের পর এবার ঝরনার নিচে লাল বিকিনি পরে দাঁড়িয়ে পোজ দেওয়ার ভিডিও ভাইরাল হয়েছে তার।

ভিডিও থাকা ওই নারীর সঙ্গে রাশমিকার মিল রয়েছে বলে দাবি করা হচ্ছে। যদিও বিষয়টি সত্যি নয়, ভিডিওতে অন্য মহিলার মুখের ওপর বসিয়ে দেওয়া হয়েছে অভিনেত্রীর ছবি। তবে এই ভিডিও নিয়ে কোনো মন্তব্য করেননি রাশমিকা।

ছবি : সংগৃহীত

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন কলম্বিয়ার মডেল ও কন্টেন্ট ক্রিয়েটার ড্যানিয়েলা ভিলারিয়াল। যেখানে তাকে এক ঝরনার সামনে বিকিনি পরে নানা রকমের পোজ দিতে দেখা যায়। মূলত, সেই ভিডিওতে রাশমিকার ছবি বসিয়ে দেওয়া হয়েছিল।

এর আগে, গেল গত বছর আরেকটি ডিপফেক ভিডিও ভাইরাল হয়েছিল রাশমিকার। প্রথমে সে সময় মানুষ সত্যিই বিশ্বাস করতে শুরু করে ভিডিওটির ওই নারী রাশমিকাই। কিন্তু ভিডিওটি ছিল ব্রিটেনের এক প্রভাবশালী নারী জরা প্যাটেলের।

প্রসঙ্গত, রাশমিকার পরবর্তী সিনেমা ‘পুষ্পা টু’। ইতোমধ্যে এই সিনেমায় অভিনেত্রীর লুকও প্রকাশ্যে এসেছে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আল্লু অর্জুন ও ফাহাদ ফাসিলকে।

সূত্র: এই সময়

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অডিশনের নামে হেনস্তার শিকার অভিনেত্রী
ছবি পোস্টের নতুন নিয়ম আনলো ইনস্টাগ্রাম
এবার তুরস্কে বন্ধ হলো ইনস্টাগ্রাম
৬৩ হাজার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দিলো মেটা