• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

শাহরুখ-ঐশ্বরিয়াকে টপকে গেলেন দীপিকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩০ মে ২০২৪, ১৪:৫৬
দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

বলিউড-হলিউডে ইতোমধ্যেই নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন দীপিকা পাড়ুকোন। এবার ভারতীয় তারকাদের মধ্যে শীর্ষ স্থান অর্জন করলেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, শাহরুখ-ঐশ্বরিয়াকেও টপকে গেছেন তিনি।

দীপিকা পাড়ুকোন

জানা গেছে, গত একদশকে আইএমডিবিতে ‘মোস্ট ভিউড’-এ ভারতীয় তারকার খেতাব পেয়েছেন দীপিকা। ২০১৪ থেকে ২০২৪ সালের এই তালিকায় রয়েছে ১০০ জন তারকার নাম। এর মধ্যে যাকে সবচেয়ে বেশি মানুষ দেখেছেন, তিনি হলেন দীপিকা।

তিনি ছাড়াও আইএমডিবির এই স্থান পেয়েছেন— শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, আলিয়া ভাট, আমির খান, সুশান্ত সিংহ রাজপুত, সালমান খান, হৃতিক রোশন ও অক্ষয় কুমার।

দীপিকা পাড়ুকোন

তবে সবাইকে ছাপিয়ে গেছেন দীপিকা। বোঝাই যাচ্ছে, অভিনেত্রীকে নিয়ে কৌতূহলের শেষ নেই তার ভক্তদের। এই নতুন খেতাব পাওয়ার পর সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। পাশাপাশি ভবিষ্যতে আরও ভালো কাজ উপহার দেওয়ার কথাও জানান এই অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোন

প্রসঙ্গত, আগামী মাসেই মুক্তি পাচ্ছে দীপিকার ‘কল্কি ২৮৯৮ এডি’। বর্তমানে তার হাতে রয়েছে ‘সিংহম এগেইন’। এ ছাড়া খুব শিগগিরই নতুন অতিথি আসতে চলেছে দীপিকার সংসারে। ২০০৭-এ ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে অভিনয়ের শুরু দীপিকার। এরপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সফল রয়েছে রয়েছে তার ঝলিতে।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রকাশ্যে দীপিকার বেবিবাম্পের ছবি
বিচ্ছেদ প্রসঙ্গে অভিষেক বললেন,পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে
তবে কি বিচ্ছেদের পথেই হাঁটছেন অভিষেক-ঐশ্বরিয়া
দীপিকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের আগে ভয় পেয়েছিলেন সিদ্ধান্ত