• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

অর্জুন-মালাইকার ৬ বছরের সম্পর্কের বিচ্ছেদ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩১ মে ২০২৪, ১৭:৩৩
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বলিউড তারকা মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক দীর্ঘ ৬ বছরের। খবরটি যখন প্রকাশ্যে আসে, সে থেকেই তোলপাড় শুরু হয় বলিউডের অন্দরমহলে। বয়সে অসম এই জুটির প্রেম নিয়ে জলঘোলাও কম হয়নি। একপর্যায়ে তাদের সম্পর্কের বিচ্ছেদের গুঞ্জনও ওঠে। এবার শোনা যাচ্ছে, বিচ্ছেদ নিয়ে ইতোমধ্যে বোঝাপড়া শেষ করেছে এই তারকা যুগুল। তবে গুঞ্জন নয়, সত্যিই আলাদা হয়ে যাচ্ছেন অর্জুন-মালাইকা।

ভারতীয় গণমাধ্যমের খবর, অর্জুন-মালাইকার এক ঘনিষ্ঠ সূত্র তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে এনেছে। কাগজে-কলমে নাকি তাদের সই-ছাপ্পাও সম্পন্ন। তবে এমন সিদ্ধান্ত নিয়ে কেউ কারও পক্ষে এখনও মুখ খোলেননি। কারণ, একে অপরের প্রতি শ্রদ্ধা আর সম্মান আজও অটুট রয়েছে অর্জুন-মালাইকার।

এদিকে বিচ্ছেদের গুঞ্জন চলতেই তাদের সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তির প্রবেশের কথা উঠেছিল। এমন ধারণার প্রেক্ষিতে অর্জুন-মালাইকার ওই সূত্র জানিয়েছে, তাদের বিচ্ছেদের ব্যাপারে কেউ নাক গলাক, সেটি তারা চান না। তাই বিষয়টি গোপন রেখেই তারা বিচ্ছেদটি সম্পন্ন করেছেন। তবে বিচ্ছেদ হলেও একে অপরের প্রতি শ্রদ্ধাশীল ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট রয়েছে বলেও জানিয়েছে সূত্রটি।

প্রসঙ্গত, বলিউড অভিনেত্রী মালাইকার এটিই প্রথম বিচ্ছেদ নয়। এর আগে ২০১৭ সালে ১৮ বছরের সংসারের ইতি টেনে বিচ্ছেদ ঘটে আরবাজ খান ও মালাইকার। এর কয়েক বছর পর নতুন প্রেমের ছোঁয়া লাগে মালাইকার। বয়সে ১২ বছরের ছোট বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে শুরু করেন প্রেম। তখন গুঞ্জন ওঠে, অর্জুন কাপুরের জন্যই নাকি বিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ-মালাইকা।

গত বছরের মাঝামাঝি সময়ে অর্জুন-মালাইকার বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। এ সময় অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সামাজিকমাধ্যমে ‘আনফলো’ করে দেন মালাইকা। তাতেই শুরু হয় নানা জল্পনা-কল্পনা। বয়সে অসম, ডিভোর্সি, এক সন্তানের মা মালাইকাকে নিজের পুত্রবধূ করতে মোটেই রাজি নন বনি কাপুর- বিচ্ছেদের কারণ হিসেবে এমনটিই ধারণা করছেন অনেকে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মহত্যার আগে মালাইকাকে যা বলেছিলেন তার বাবা
বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়ম রবির স্ত্রী
বাবা হারালেন মালাইকা
বিচ্ছেদের খবর প্রকাশের পর যা বললেন দীপনের স্ত্রী