• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

যে কারণে রাজনীতি থেকে সরে দাঁড়ালেন মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ জুন ২০২৪, ১৮:০৩
মিঠুন চক্রবর্তী
মিঠুন চক্রবর্তী

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। ক্যারিয়ারে একাধিক ব্যবসা সফল সিনেমা দিয়ে অভিনয় জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। এখনও দাপটের সঙ্গেই পর্দায় দেখা মেলে তার।

রুপালি পর্দা থেকে রাজনীতির মাঠে নাম লিখিয়েছিলেন মিঠুন। সম্প্রতি বিজেপির হয়ে ভোটের প্রচারণায়ও দেখা গিয়েছিল এই অভিনেতাকে। এরপরেই রাজনীতি থেকে সরে দাঁড়ান তিনি।

জানা গেছে, এবার পশ্চিমবঙ্গ লোকসভা নির্বাচনে ভোট দিতে গিয়ে তোপের মুখে পড়তে হয়েছে মিঠুন চক্রবর্তীকে। তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকদের ভোটকেন্দ্রে মিঠুনকে দেখে রীতিমতো ‘চোর’ ‘চোর’ বলে স্লোগান দিতে থাকে তারা।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে মিঠুন বলেন, ‘আমি কখনোই দুটো কাজ একসঙ্গে করি না। আমার পার্টি হয়ে কাজ করার কথা ছিল ৩০ তারিখ পর্যন্ত। সেটা করে দিয়েছি। এবার কাজ হলো, আমার নিজের সিনেমার জগতে ঢুকে যাওয়া। তাই সিনেমার কথা বলব, রাজনীতির কোনো কথা বলব না।’

দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ে ফিরেছেন মিঠুন। বর্তমানে রাজ চক্রবর্তীর সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এই সিনেমায় মিঠুনের সঙ্গে আরও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। অন্যদিকে সোহমের প্রযোজনায় তৈরি একটি সিনেমাতেও দেখা যাবে তাকে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা করেন কংগ্রেস, বউয়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন জাদেজা
সবাই আমাকে নিশানা করছে: কঙ্গনা
কঙ্গনাকে হত্যার হুমকি
সামনে পশ্চিমবঙ্গের অবস্থা ভয়াবহ হয়ে উঠবে: মিঠুন চক্রবর্তী