• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

এক যুগ পর নির্মাণে ফিরছেন ফাল্গুনী হামিদ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ জুন ২০২৪, ১৫:১১

ফাল্গুনী হামিদ একাধারে অভিনেত্রী, নাট্যকার, ঔপন্যাসিক ও পরিচালক। একসময় নিয়মিত পর্দায় দেখা যেত তাকে। বর্তমানে বিভিন্ন সংগঠনের দায়িত্বে থাকায় নির্মাণ ও অভিনয়ে দেখা মেলে না তার। জানা গেল, আবারও নির্মাণে ফিরছেন ফাল্গুনী।

এক যুগ পর ‘আমাতে অস্পষ্ট তুমি’ নামের একটি নাটক দিয়ে নির্মাণে ফিরছেন তিনি। তবে নাটকটি যৌথ পরিচালনায় নির্মিত হবে। তার সঙ্গে যৌথভাবে নাটকটির পরিচালনায় রয়েছেন আখতারুজ্জামান। মূলত আসন্ন কোরবানির ঈদ সামনে রেখে এই নাটকের কাজে হাত দিয়েছেন ফাল্গুনী। এরই মধ্যে শুটিংও শুরু হয়ে গেছে নাটকটির।

এ প্রসঙ্গে ফাল্গুনী বলেন, শোবিজে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি আমি। মাঝে একটা সময় মনে হলো ইন্ডাস্ট্রিটা আসলে আগের মতো নেই। পাশাপাশি এটাও মনে হলো নিজের মতো করে কাজ করার জায়গাটা আর নেই। এ ছাড়া মাঝে অসুস্থও ছিলাম। এরপর লেখালেখি ও ব্যবসা নিয়ে ভীষণ ব্যস্ত হয়ে পড়ি।

তিনি আরও বলেন, এখন আবার ভাবলাম আমার সেই জায়গায় আবারও ফেরা উচিত। সে ইচ্ছা থেকেই নাটকটির সঙ্গে যুক্ত হওয়া। খুবই ইউনিক একটি গল্প। আশা করছি সবার ভালো লাগবে।

প্রসঙ্গত, নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফাল্গুনী হামিদের মেয়ে তনিমা হামিদ। এ ছাড়া আরও রয়েছেন— মিলি বাশার, শফিক খান দিলু, জাহিদ হাসান ও আহসান হাবিব।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যার ভাড়া বাসায় 'খুন হন' এমপি আজীম, কে এই আখতারুজ্জামান
ইথার আখতারুজ্জামানের কাব্যগ্রন্থ ‘মিথের মতো মিথ্যে’