• ঢাকা রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১
logo

টেলিপ্যাবের নতুন সভাপতি আরশাদ আদনান, সম্পাদক দোদুল

আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২৪, ১৯:০১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব)-এর নতুন সভাপতি আরশাদ আদনান ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন দোদুল।

শনিবার (৮ জুন) রাজধানীর বনানী ক্লাবে অনুষ্ঠিত দ্বিবার্ষিক সম্মেলনে আদনান-দোদুলকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে নতুন কমিটি ঘোষণা করা হয়। তারা ২০২৪-২৬ মেয়াদে দায়িত্ব পালন করবেন।

নতুন সভাপতি আরশাদ আদনান বলেন, বর্তমান ডিজিটাল যুগ। ডিজিটাল যুগে ইউটিউব কনটেন্ট নীতিমালা না মেনেই প্রচার করা হচ্ছে। দায়িত্ব নেওয়ার পর প্রথম কাজ করব এটাকে নীতিমালায় আনার। সবাইকে নিয়ে একসঙ্গে বসে সবকিছু নীতিমালার ভেতরে আনব। দ্বিতীয়ত আপনারা অবগত আছেন যে, দীর্ঘ সময় ধরে বেশ কিছু প্রযোজকের টাকা বকেয়া রয়েছে একুশে টেলিভিশনের কাছে। তাদের চিঠি দেব। মোট প্রযোজকদের স্বার্থরক্ষায় কাজ করব।

সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সহসভাপতি রোকেয়া প্রাচী বলেন, আমরা মিলেমিশে সিলেকশন করে যে, কমিটি করতে পারি সেই সুশৃঙ্খল আছে। এটাই তার প্রমাণ। আমরা ডায়নামিক সভাপতি ও সাধারণ সম্পাদক পেয়েছি। বিশেষ করে সভাপতি আরশাদ আদনানকে পেয়ে আমরা আনন্দিত। আমাদের কাজ করতে অনেক সুবিধা হবে। সবাইকে নিয়ে প্রযোজকদের স্বার্থরক্ষায় কাজ করব। এবার সংগঠনটি আরও অনেক দূর এগিয়ে নেওয়া যাবে।

সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন দোদুল বলেন, গত মেয়াদে আমি নির্বাচন করেছিলাম তখনই কিছু ইশতেহার দিয়েছিলাম সেগুলো পূরণ করার সুযোগ পেয়েছি। এবার সেগুলো নিয়ে কাজ করব। আমরা ডায়নামিক একজন সভাপতি পেয়েছি। এখন আমাদের ইশতেহার পূরণ করা সহজ হবে। আরও কিছু বিষয় নিয়ে কাজ করব। গত দুই বছরে বেশ কিছু সমস্যা তৈরি হয়েছে সেগুলো পূরণ করব। আমরা সবাই মিলে প্রযোজকদের স্বার্থরক্ষায় কাজ করব।

এতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন রোকেয়া প্রাচী ও মীর ফকরুদ্দিন ছোটন। সহসাধারণ সম্পাদক আশরাফুল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক অনন্য ইমন, অর্থ সম্পাদক সঞ্জিদ সরকার, দপ্তর সম্পাদক ফারুক মাহমুদ, প্রচার ও প্রকাশনা মাসুদ করীম সুজন ও আইন বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমান। নির্বাহী সদস্য ৫ হলেন—মনোয়ার পাঠান, সাজু মুনতাসির, রাজু আলীম, জাহাঙ্গীর হোসেন বাবর ও আইনুল ইসলাম চঞ্চল।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে আরশাদ আদনানের রহস্যময় স্ট্যাটাস 
‘তুফান’ নির্মাণের নামে টাকা পাচার!
শাকিবের তৃতীয় বিয়ের গুঞ্জনে মুখ খুললেন আরশাদ আদনান
প্রথমবার একসঙ্গে অভিনয়ে আমজাদ হোসেনের দুই ছেলে