• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

বেড়াতে গিয়ে হার্ট অ্যাটাকে মারা গেলেন জনপ্রিয় সোশ্যাল ইনফ্লুয়েন্সার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ জুন ২০২৪, ১৭:২২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বেড়াতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন তিউনিশিয়ার জনপ্রিয় সামাজিক মাধ্যম তারকা ফারহা আল কাধির। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জানা গেছে, একটি বিলাসবহুল ইয়টে ঘুরছিলেন ফারহা। সেখানেই অসুস্থ বোধ করেন। মাল্টার মাটের দেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৬ বছরের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের।

ফারহার এই আকস্মিক মৃত্যুর খবরে শোকাহত অনুরাগীরা। কাছের বন্ধু তথা তিউনিশিয়ার আরেক সোশ্যাল মিডিয়া তারকা সৌলায়মা নেনিয়া তার আত্মার শান্তি কামনা করেছেন। জানিয়েছেন, অত্যন্ত সুন্দর মনের একজন মানুষ ছিলেন তিনি।

তিউনিশিয়ায় ভীষণ জনপ্রিয়তা ছিল ফারহার। সামাজিক মাধ্যমে তার অনুসারী ছিল ১০ লাখেরও বেশি। প্রোফাইলে লেখা ‘ডায়মন্ড ইন দ্য স্কাই’। প্রাইভেট ফার্মে আর্কিটেক্ট হিসেবে কাজ করতেন ফারহা। একটি ফ্যাশন হাউজও ছিল তার।

ভ্রমণের নেশা ছিল ফারহার। ছুটি মিলিলেই ব্যস্ততাকে ছুটি দিয়ে বেরিয়ে পড়তেন। তার শেষ ইনস্টাগ্রাম পোস্ট গ্রিসের এক রেস্তোরাঁ থেকে। একাধিক ছবি শেয়ার করেছেন। একদিকে পাহাড়, একদিকে সমুদ্র। তারই মাঝে হাসি মুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন ফারহা। মৃত্যুর পর সেসব দেখে চোখের জল ফেলছেন ফারহার শুভানুধ্যায়ীরা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা মুকুল সিরাজ
হৃদরোগে ফেনী পৌর কাউন্সিলরের মৃত্যু
ঠাকুরগাঁওয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু
খল অভিনেতা ড্যানিয়েল আর নেই