• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

শাকিবের তৃতীয় বিয়ে বিষয়টি এড়িয়ে গেলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ জুন ২০২৪, ১৮:০১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

কদিন আগে শোনা গিয়েছিল ফের বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান। বিষয়টি নিয়ে রীতিমত চারদিকে হইচই পরেগিয়েছিল। তখন এই নায়কের তৃতীয় স্ত্রী কে হচ্ছেন টা নিয়ে চলছিল নানা চর্চা। এই নায়কের তৃতীয় বিয়ে বিষয়টি সঙ্গে তখন যোগ দিয়েছিলেন তার প্রাক্তন দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী। এবার ফের প্রাক্তন স্বামীর বিয়ে নিয়ে মুখ খুললেন অপু।

একটি বেসরকারি টেলিভিশন আয়োজিত এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অপু। সেখানে শাকিবের বিয়ের প্রসঙ্গ উঠে এলে তিনি বলেন, শাকিব খানের বিয়ের কথাটা তো আমার মুখ থেকে আসেনি। এটা এসেছে অন্য কারও মুখ থেকে। আমার মনে হয় তারাই এটার ভালো বর্ণনা দিতে পারবেন।

সামাজিক যোগাযোগমাধ্যমের নেতিবাচক দিক নিয়ে অপু বলেন, আমি জানি, আমি যেটা করছি, সেটা সঠিক। সে কারণে যে যেভাবে ঘুরিয়ে–ফিরিয়ে বলুক না কেন, আমি তাতে দুঃখ পাই না। এসব শুনে আমি আমার রুটিনের বাইরেও যাই না। আর অপু বিশ্বাস কাজ করছে কি করছে না, সেটা অপু বিশ্বাস নিজেও জানে। এমনকি কবে সিনেমার শুটিং আমি করব, সেটাও আমি ভালোভাবেই জানি। আমি আমার ট্র্যাকেই চলি।

এদিকে অনুষ্ঠানে অতিথি হয়ে আরও উপস্থিত ছিলেন আবদুন নূর সজল। অপু জানতেন না তিনি অবিবাহিত। শুনে যারপরনাই অবাক হয়ে বলেন, ও আপনি এখনও বিয়েই করেননি! উত্তরে সজল বলেন, ‘আল্লাহর রহমতে এখনো বিয়েটা হয়নি।’ যদিও প্রেম-বিয়ে প্রসঙ্গে সজল বলেন, ‘কে থাকে না সম্পর্কে? সবার জীবনেই সম্পর্ক থাকে! আসলে একটা সময় তো দিতে হবে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (১৫ সেপ্টেম্বর) যা দেখবেন
হঠাৎ অপু বিশ্বাসের রহস্যজনক পোস্ট
ঢাবিতে বিনা খরচে গণবিয়ের আয়োজন, পাত্রপাত্রীর সন্ধানে শিক্ষার্থীরা
বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়ম রবির স্ত্রী