• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

দুবাইয়ে চিল মুডে জায়েদ খান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ জুন ২০২৪, ১৮:১৯
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খান। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। বর্তমানে এই নায়ক দেশের বাইরে নানা স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। সেই ধারাবাহিকতায় এবার সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ে আয়োজিত বাঙালিদের উৎসব ‘বাংলা কার্নিভাল ২০২৪ এ শনিবার (২২ জুন) অংশ নিচ্ছেন আলোচিত এই নায়ক। শহরটির আজমাইন ইন্ডিয়ান অ্যাশোসিয়েশন হলে আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের।

এদিকে শুক্রবার (২১ জুন) বিকেলে রেডিসেন ব্লু ডেইরা, দুবাই ঈদ উৎসবে অংশ নেন জায়েদ খান। শোর ব্যস্ততা নিয়ে এই নায়ক বলেন, শো নিয়েই বেশ ব্যস্ত সময় কাটছে। এই ব্যস্ততা বেশ উপভোগ করছি। দুবাইয়ে আমাদের বাঙালি ভাই-বোনদের নিয়ে আয়োজন করা হয়েছে কার্নিভাল। সেখানে আমি পারফর্ম করব। আশা করছি, বেশ আনন্দের সঙ্গে প্রবাসীর সঙ্গে সময়টা কেটে যাবে।

এই আয়োজনে অংশ নিতে বৃহস্পতিবার (২০ জুন) উড়াল দিয়েছেন সময়ের আলোচিত এই নায়ক। এই আয়োজনে চিত্রনায়ক জায়েদ খান ছাড়াও চিত্রনায়ক নিরব হোসেন, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, সঙ্গীতশিল্পী মমতাজ, প্রতীক হাসান, প্রীতম হাসান, বাঁধন সরকার পূজা, অভিনেত্রী লামিয়া লাম, রাহা তানহা খান, কলকাতার নায়িকা ইধিকা পালসহ অনেকেই থাকছেন। কনসার্টে বিশেষ আকর্ষণ জায়েদ খানের ডিগবাজি।

ঈদের একদিন আগে মুম্বাই মাতিয়ে দেশে ফিরেন জায়েদ খান। ঈদের ছুটি শেষ না হতেই এবার উড়াল দিয়েছেন দুবাই। তার আগে লন্ডন মাতিয়ে আসেন তিনি। আগামী ৩রা আগস্ট কানাডা মাতাতে যাবেন জায়েদ খান।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উইন্ডশিল্ডে ফাটল, মাঝ আকাশ থেকেই দুবাই ফেরত গেল ঢাকার ফ্লাইট
খালেদা জিয়াকে হত্যাচেষ্টা মামলার আসামি জায়েদ-জয়-সাজুসহ ৫০ জন
দুবাইয়ে ৫৭ বাংলাদেশিকে মুক্ত করতে আইনজীবী নিয়োগ
সবাই মিলে দেশকে এগিয়ে নিয়ে যাব: জায়েদ খান