• ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
logo

খাবার বিক্রি করে জীবন চালাচ্ছেন সালমানের নায়িকা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ জুন ২০২৪, ১৪:৪৭
ছবি : সংগৃহীত

বলিউডের বেশির ভাগ তারকাই উচ্চবিলাসী জীবনযাপন করেন। শূন্য হাতে ক্যারিয়ার শুরু করে আজ কোটিপতি বনে গেছেন অনেকেই। তবে ভিন্ন উদাহরণও রয়েছে। অনেক তারকা যেমন কোটিপতি হয়েছেন, তেমনি ঝরার গল্পও আছে অনেক। কারণ, বলিউডের উচ্চবিলাসী জীবন সবার সয় না।

তেমনি একজন অভিনেত্রী পূজা দাদওয়াল। সালমান খানের বিপরীতে অভিষেক হয়েছিল তার। তবে সময়ের সঙ্গে বলিউড থেকে হারিয়ে গেছেন তিনি। বর্তমানে খাবার বিক্রি করে জীবন চালাচ্ছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, ক্যারিয়ারে সেভাবে কোনো হিট সিনেমা নেই পূজার। এমনকি পারিবারিক ঝামেলা ও শারীরিক অসুস্থতায় ক্যারিয়ারে সেভাবে সফলতা পাননি তিনি। বর্তমানে খাবারের ব্যবসা করেই সংসার চলছে পূজার।

ছোটবেলা থেকেই অভিনেত্রী হওয়ার খুব ইচ্ছে ছিল তার। তাই স্কুলজীবন থেকেই অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছিলেন তিনি। ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বীরগতি’ সিনেমায় সালমানের বিপরীতে রুপালি জগতে অভিষেক হয় পূজার। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। তবে সালমানের নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করায় ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি পেয়েছিলেন।

‘হিন্দুস্থান’, ‘সিন্দুর সৌগন্ধ’, ‘ইন্তেকাম’-এর মতো একাধিক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন পূজা। এ ছাড়া ‘আশিকি’ ও ‘ঘরানা’র মতো দুটি জনপ্রিয় ধারাবাহিকেও দেখা গেছে তাকে।

এরপর বিয়ে করে স্বামীর সঙ্গে মুম্বাই ছেড়ে গোয়া চলে যান পূজা। গোয়ায় একটি ক্যাসিনো চালাতেন অভিনেত্রীর স্বামী। বিয়ের পর ক্যাসিনোর ব্যবসাই সামলাতে শুরু করেন পূজা। সেটারও খুব বেশিদিন স্থায়িত্ব হয়নি। বর্তমানে খাবার বিক্রি করে নিজের সংসার চালাচ্ছেন তিনি।

২০১৮ সালে যক্ষ্মায় আক্রান্ত হন পূজা। কিন্তু সে সময় পূজার পাশে ছিলেন না তার স্বামী। পরে সালমান খানের কাছে সাহায্য চান তিনি। অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে সাহায্যের হাত বাড়িয়েও দিয়েছিলেন সালমান।

ছয় মাস চিকিৎসা চলার পর সুস্থ হয়ে মুম্বাইয়ে ফিরে যান পূজা। পরে বন্ধু রাজেন্দ্রর পরামর্শ অনুযায়ী হোম ডেলিভারির ব্যবসা শুরু করেন তিনি। বর্তমানে মুম্বাইয়ে খাবারের ব্যবসা করে নিজের সংসার চালাচ্ছেন এই অভিনেত্রী। থাকেন একটি একচালার ঘরে।

সূত্র: ডিএনএ

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য আমিরের
সালমানের বিয়ে না করার কারণ জানালেন বাবা সেলিম খান
দুবাইয়ে সোনাক্ষীকে বিয়ে করেছিলেন সালমান!
সালমানের বাড়িতে গুলির ঘটনায় ইউটিউবার গ্রেপ্তার