• ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
logo

সিনেমা হলে হামলা

‘তুফান’ টিমের বিরুদ্ধে নতুন অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ জুন ২০২৪, ১৯:৪৩
ছবি : সংগৃহীত

যতই দিন যাচ্ছে, ততই যেন চিত্রনায়ক শাকিব খান অভিনীত এবং রায়হান রাফি পরিচালিত সিনেমাটির বিরুদ্ধে অভিযোগের পাল্লা ক্রমান্বয়ে ভারী হচ্ছে। শুটিংয়ের নামে বিদেশে অর্থ পাচার, দৃশ্যপট নকল, গান নকল, অতিরিক্ত রেন্টাল দাবি, সেন্সর বোর্ডের নির্দেশ অমান্য করে মুণ্ডু কাটা দৃশ্য প্রদর্শন, গানের ক্রেডিট লাইনে শিল্পী-গীতিকারের নাম না দেওয়ার পর এবার নতুন অভিযোগের কাঠগড়ায় ‘তুফান’।

একদল উচ্ছৃঙ্খল মানুষ গত ১৮ জুন রাজধানীর মধুমিতা সিনেমা হলে ভাঙচুর চালায়। এ ঘটনায় হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ অভিযোগের তীর ছুড়েছেন ‘তুফান’ সিনেমার টিমের বিরুদ্ধে।

দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, টিকিট না পেয়ে হুট করে কেউ হল ভাঙচুর শুরু করবে, এটা হতে পারে না। মনে হচ্ছে এটা তুফান টিমের কাজ। সিনেমার চাহিদা বাড়াতে তারা এটা করতে পারে। আবার অপজিশনও কেউ করতে পারে। কে বা কারা করেছে তা আমি জানি না। তবে আমার সন্দেহ দুই গ্রুপের দিকেই।

ইফতেখার উদ্দিন নওশাদ আরও বলেন, হামলাটা ইচ্ছাকৃতভাবেই করা হয়েছে, এটা পরিস্কার। তা না হলে যেখানে ১ হাজার একশ লোকের ধারণ ক্ষমতা রয়েছে, সেখানে কেন ৩ হাজার লোক হলে আসবে? এই যে ভাঙচুর করা হলো, তাতে আমাদের পোস্টার ডিসপ্লে, চেয়ার ও দরজার গ্লাস ক্ষতিগ্রস্ত হয়েছে। সবমিলিয়ে প্রায় ৭ লাখ টাকার মতো ক্ষতি।

বিষয়টি নিয়ে কথা হয় ‘তুফান’ সিনেমার পরিচালক রায়হান রাফির সঙ্গে।

তিনি বলেন, ঘটনার পর আমি মধুমিতা সিনেমা হলে গিয়েছিলাম। কিন্তু নওশাদ ভাইয়ের সঙ্গে দেখা হয়নি। উনি কেন আমাদের কথা বলছেন তা জানি না। তার চেয়ে বড় কথা, এটা কেন আমরা করবো?

প্রসঙ্গত, ঈদের দিন অর্থাৎ ১৭ জুন সর্বোচ্চ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, কলকাতার মিমি চক্রবর্তীসহ অনেকেই।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’,
ফের বিয়ে নিয়ে নতুন খবর দিলেন মিষ্টি জান্নাত
‘ছাগলের তিন নাম্বার বাচ্চা’ বলে কাকে ইঙ্গিত করলেন বুবলী!
শাকিবের ‘তুফান’ দেখল মাত্র ১ জন দর্শক!