• ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
logo

ব্রাজিলের জার্সি পরা ছবি ভাইরাল, যা বললেন মেহজাবীন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ জুন ২০২৪, ০৯:৫৭
ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামের গ্যালারিতে বসে বুধবার (২৬ জুন) আর্জেন্টিনার ম্যাচ উপভোগ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সেই ছবি যখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল, ঠিক তখনই ব্রাজিলের জার্সি পরিহিত তার আরেকটি ছবি নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন এই অভিনেত্রী।

দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মেহজাবীন বলেন, টিভিসির ফটোশুটে নীল রঙের জামা পরে একটি ছবি তুলেছিলাম। ২০২২ সালে বিশ্বকাপে উন্মাদনার মধ্যে এক ব্রাজিল-ভক্ত ছবিটি এডিট করে ব্রাজিলের জার্সি জুড়ে দেন। তার এডিটটা মজার লেগেছিল। এতই সুন্দর ছিল যে ফেসবুকে দিয়েছিলাম। আমি ব্রাজিলের ফ্যানদের কাছে জানতে চেয়েছিলাম, হেক্সা হবে? এটা একেবারেই মজার ছলে করেছিলাম। ওই জিনিসই আবারও ফেসবুকে ছড়াচ্ছে। ছবিটা এডিটেড, আসল ছবিটা আছে।

তাহলে আপনি কোন দলের সমর্থক, এমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেন, আমি আর্জেন্টিনার সমর্থক। গত বিশ্বকাপেও সমর্থন করেছি প্রিয় দলকে।

মেহজাবীন আরও বলেন, যে যেই দলই সমর্থন করুক, কাউকেই আঘাত করা কিংবা বিভাজন ছড়ানো উচিত নয়। প্রতিটি ম্যাচই উপভোগ করা উচিত।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল নিজের জন্মদিনে সুখবর দেন মেহজাবীন। জানান, শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় এবার বড় পর্দায় ‘প্রিয় মালতী’ সিনেমা নিয়ে হাজির হবেন তিনি। সিনেমায় তার পাশাপাশি নাদের চৌধুরী, শাহজাহান সম্রাট, রিজভী রিজুসহ আরও অনেকে অভিনয় করেছেন। সব ঠিক থাকলে চলতি বছরেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরকে পেল আর্জেন্টিনা, কাকে পাচ্ছে ব্রাজিল?
অবসরের দিন গুনছেন ডি মারিয়া
মার্টিনেজের জোড়া গোলে আর্জেন্টিনার জয়
জয়ে ফিরেই সমর্থকদের যে বার্তা দিলেন ব্রাজিল কোচ