• ঢাকা সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
logo

বিয়ে করেছেন দেব-রুক্মিনী!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ জুন ২০২৪, ১৯:৩৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

সম্প্রতি ওপার বাংলায় মুক্তি পেয়েছে ‘বুমেরাং’ ছবি। ছবির প্রচারে গত কয়েক সপ্তাহ ব্যস্ত ছিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

বৃহস্পতিবার (২৭ জুন) ছিল রুক্মিণীর জন্মদিন। বিশেষ দিনটি কীভাবে কাটাচ্ছেন তিনি। জন্মদিনটা সাধারণত প্রত্যেক বছর পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন রুক্মিণী। তবে এবারে বিশেষ দিনেও তিনি ছবির প্রচারে ব্যস্ত।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে একটি মাল্টিপ্লেক্সে বিশেষভাবে সক্ষম শিশুদের জন্য ‘বুমেরাং’ দেখানোর আয়োজন করা হয়েছে। ছবির প্রদর্শন উপলক্ষে সেখানে উপস্থিত ছিলেন রুক্মিণী। এদিকে বুধবার লোকসভায় গিয়ে সাংসদ হিসেবে শপথগ্রহণ করেছেন দেব। তাই তিনি রুক্মিণীর জন্মদিন উপলক্ষে আলাদা কোনো পরিকল্পনা করেছেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে রুক্নিণীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন রুক্মিণী। তোমার উপস্থিতি আমার জীবনকে সুন্দর করে তুলেছে। তুমি যা যা চেয়েছ ঈশ্বর যেন সেগুলো সব তোমাকে উপহার দেন। আর এটা বলার অপেক্ষা রাখে না যে তুমিই আমার সেরা ট্রাভেল পার্টনার। শুভ প্রতিদিন, শুভ প্রতি ঘণ্টা, প্রতি মুহূর্ত।

এই পোস্টেই অনেকে সন্দেহ করছেন দেব ও রুক্মিনী কী বিয়ে করে ফেলেছেন? নাহলে দেবের জীবনে রুক্মিনীর উপস্থিতি, এমন কথা কেন? অবশ্য কেউ কেউ মনে করছেন বিয়ে করেননি, কিন্তু করতে যাচ্ছেন তারা।

এক ভক্ত লিখেছেন, বিয়েটা এবার করে ফেলো। বয়স কাউকে ছাড় দেয় না। ছোট দেব ও ছোট রুক্মিনীকে আমরা কবে দেখতে পাব । তোমাদের জন্য শুভকামনা রইলো।

রুক্মিণী মৈত্রকে শেষবার জিতের সঙ্গে বুমেরাং ছবিতে দেখা গেছে। আগামীতে তাকে নটী বিনোদিনী ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে। এ ছাড়া সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কা ছবি তো আছেই। সেখানেও একেবারে নতুন লুকে ধরা দেবেন দেব প্রেয়সী।

দেব এবং রুক্মিণী বিগত কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছে। তবে এখনও পর্যন্ত তারা বিয়ের কথা কিছুই ঘোষণা করেননি। তবে যে কোনও বিশেষ অনুষ্ঠান মূলত একে অন্যের জন্মদিনটি মনে রাখার মতো করে পালন করেন। ঘুরতে যান নানা জায়গায়।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রকিবের সঙ্গে প্রেম-বিয়ে নিয়ে মাহির বিস্ফোরক মন্তব্য
দ্বিতীয় বিয়ে করায় স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী আটক
নিয়োগ দেবে অ্যাপেক্সে, থাকছে ঘরে বসেই কাজের সুযোগ
গোপন বিয়ের খবর ফাঁস, প্রতিক্রিয়ায় যা বললেন ববি