• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

পরীমণি ও ফারিণকে নিয়ে যা বললেন পরমব্রত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৯ জুন ২০২৪, ১৩:৪০
ছবি : সংগৃহীত

শবনম ফেরদৌসী পরিচালিত সিনেমা ‘আজব কারখানা’। এতে রকতারকা রাজীব চরিত্রে অভিনয় করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সব ঠিক থাকলে আগামী ১২ জুলাই এটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সিনেমা মুক্তি নিয়ে সম্প্রতি এই অভিনেতা কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে।

এ সময় পরমব্রত বলেন, আমি মোশাররফ করিম ও চঞ্চল চৌধুরীর কাজের বড় ভক্ত। আমার সমসাময়িকদের মধ্যে নিশো ও অপূর্বর কাজও ভালো লাগে। এছাড়া জয়ার সঙ্গে আমার ভীষণ ভালো সম্পর্ক। সাম্প্রতিক সময়ে তাসনিয়া ফারিণের কাজও দেখা হয়েছে। খুব অল্প বয়সেই তিনি নিজেকে শক্তিশালী অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন।

তিনি আরও বলেন, পরীমণিকে আমার মনে হয় ‘পাওয়ার হাউস অব ট্যালেন্ট’। তাকে যদি আরও একটু ভালোভাবে ব্যবহার করা যায়, তবে তিনিও খুব ভালো করবেন। তার যেটুকু কাজ দেখেছি, আমার কাছে দুর্দান্ত মনে হয়েছে।

২০১৬-১৭ সালে বাংলাদেশ সরকারের অনুদান পাওয়া চলচ্চিত্র ‘আজব কারখানা’। এই সিনেমার মাধ্যমে র‌্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমির অভিষেক হচ্ছে বড় পর্দায়। এতে দিলরুবা দোয়েল, খালিদ হাসান রুমি, সেলিম বয়াতি, দিলু বয়াতি, কিতাব আলী, ক্রিস্টিয়ানো তন্ময়, অর্পণ, মায়মুনা মম ও মাহরিন মান্যসহ আরও অনেকে অভিনয় করেছেন।

সৈয়দা নিগার বানুর রচনায় সিনেমাটি প্রযোজনা করেছেন প্রযোজক-পরিচালক সামিয়া জামান।

প্রসঙ্গত, ‘আজব কারখানা’ সিনেমাটি বিশ্বের ১৫টি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়েছে। জিতেছে দু’টি পুরস্কারও।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আলো আসবেই’ গ্রুপের স্ক্রিনশট ফাঁস, অরুণাকে যা বললেন পরীমণি
মাতৃত্ব শুধু পরম মমতায় আগলে রাখার: পরীমণি
অলসদের নিয়ে ভালো কিছু শুরু করতে নেই: পরীমণি
সর্বোচ্চ দিয়ে বন্যার্তদের পাশে থাকার ঘোষণা পরীমণির