• ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
logo

শাকিবের ‘তুফান’ দেখল মাত্র ১ জন দর্শক!

আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২৪, ২৩:২৯
সংগৃহীত
ছবি : সংগৃহীত

এবার ঈদে দেশের সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘তুফান’ ছবিটি। দেশের পর শুক্রবার (২৮ জুন) বিশ্বের ১৫টি দেশের শতাধিক হলে মুক্তি দেয়া হয়। তবে হতাশ করার বিষয় হলো রায়হান রাফি পরিচালিত সিনেমাটি প্রথমদিনেই দর্শকখরায় স্পেন-এর বার্সেলোনার একটি থিয়েটারে। এদিন মাত্র একজন দর্শক সিনেমাটি দেখেছেন বলে জানা গেছে।

শাকিব খানের ভক্ত ওই তরুণীর নাম ফারিয়া আক্তার আনিতা। ঢাকার এই তরুণী দীর্ঘদিন ধরে বার্সেলোনা বসবাস করছেন। সিনেমাটি দেখে ভিডিও এবং ছবি নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন তিনি। ভিডিওতে জানিয়েছেন তিনি একাই সিনেমাটি উপভোগ করেছেন।

ভিডিওতে ওই তরুণীকে বলতে শোনা যায়, আমি শাকিব খানের বড় একজন ভক্ত। এই মুহূর্তে তার ‘তুফান’ দেখছি বার্সেলোনা। আই লাভ মুভি। আমি ‘তুফান-২’-এর অপেক্ষায় আছি। পুরো থিয়েটারে আমি একাই কিন্তু, আমি কিছু মনে করছি না (হা.হা..হা..)।

পোস্টে আনিতা লেখেন, এটা সত্যিই ভালো মুভি, মানুষের দেখা উচিত। এই মুহূর্তে শাকিবের অভিনয় দক্ষতা এখন বলিউড অভিনেতাদের চেয়েও ভালো।

দেশের পাশাপাশি ‘তুফান’ বিশ্বজুড়ে ১৫টি দেশে একযোগে মুক্তি পেয়েছে। দেশগুলো হলো—যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আরব আমিরাত, বাহরাইন, কাতার ও ওমান।

একজন গ্যাংস্টারের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘তুফান’ সিনেমা। এতে শাকিব খান ছাড়াও চঞ্চল চৌধুরী, মাসুমা রহমান নাবিলা, কলকাতার মিমি চক্রবর্তী, মিশা সওদাগর, গাজী রাকায়েত, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু প্রমুখ অভিনয় করেছেন।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনুমতি ছাড়াই বিদেশে প্রদর্শিত হচ্ছে ‘তুফান’,
ফের বিয়ে নিয়ে নতুন খবর দিলেন মিষ্টি জান্নাত
‘ছাগলের তিন নাম্বার বাচ্চা’ বলে কাকে ইঙ্গিত করলেন বুবলী!
শাকিবের সঙ্গে রোমান্স করতে চান না দীঘি