• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

জন্মদিনে সবার দোয়া ও ভালোবাসা চাইলেন সৈয়দ আব্দুল হাদী 

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ জুলাই ২০২৪, ০৯:৪১
ছবি : সংগৃহীত

‘আছেন আমার মোক্তার’, ‘এমনও তো প্রেম হয়’, ‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে’, ‘চোখ বুঝিলে দুনিয়া আন্ধার’, ‘যেও না সাথী’, ‘চক্ষের নজর এমনি কইরা’, ‘একবার যদি কেউ ভালোবাসতো’, ‘চলে যায় যদি কেউ বাঁধন ছিঁড়ে’, ‘জন্ম থেকে জ্বলছি মাগো’সহ অসংখ্য কালজয়ী গানের শিল্পী সৈয়দ আব্দুল হাদী। আজ ১ জুলাই তার জন্মদিন। এ দিনে সবার কাছে দোয়া ও ভালোবাসা চাইলেন তিনি।

দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সৈয়দ আব্দুল হাদী বলেন, জীবনের আরেকটি নতুন বসন্ত শুরু হলো। অনেকগুলো বসন্ত পেরিয়ে আজ ৮৫তে আমি। দেখতে দেখতে জীবনের শেষ প্রান্তে চলে এসেছি। জীবনকে যখন যেভাবে পেয়েছি সেভাবেই মূল্যায়ন করার চেষ্টা করেছি। এখনো তাই। সবার কাছে দোয়া ও ভালোবাসা চাই।

তিনি আরও বলেন, আমি কখনো বড় আয়োজনে নিজের জন্মদিন পালন করিনি। এটা আমার পছন্দও নয়। যা হয় তা ছোট পরিসরে, ঘরোয়া আয়োজন। এবারও তাই হচ্ছে।

সৈয়দ আব্দুল হাদী বর্ণাঢ্য ক্যারিয়ারে পাঁচবার শ্রেষ্ঠ গায়ক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এছাড়া ২০০০ সালে তিনি দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মান একুশে পদকে ভূষিত হন। এছাড়া বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে পেয়েছেন আরও অনেক সম্মাননা।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মদিনে জয়ার বিশেষ উপহার
জয়া আহসানের জন্মদিনে যা লিখলেন কলকাতার নির্মাতা
কবি ও কথাসাহিত্যিক ঝর্না রহমানের জন্মদিন আজ
তুমিই আমার সেরা ট্রাভেল পার্টনার: দেব