• ঢাকা বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১
logo

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে অভিনেতা মুকুল সিরাজ

আরটিভি নিউজ

  ০১ জুলাই ২০২৪, ১৬:২৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আছেন অভিনেতা মুকুল সিরাজ। খবরটি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর।

সহকর্মীর অসুস্থতার খবর শুনে হাসপাতালে ছুটে গেছেন ঊর্মিলা। সেখান থেকে তিনি বলেন, ‘আমি এখন পিজি হাসপাতালে (বিএসএমএমইউ) আছি। চিকিৎসক জানিয়েছেন মুকুল ভাই আগের চেয়ে তুলনামূলকভাবে এখন ভালো আছেন।’

এদিকে সামাজিকমাধ্যমে সহকর্মী ও শুভানুধ্যায়ীদের অনেকেই এ অভিনেতার হৃদরোগে আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন। পাশাপাশি করেছেন আরোগ্য কামনা। টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগরও রয়েছেন এ তালিকায়।

রোববার (৩০ জুন) দিবাগত রাতে সাগর নিজের ফেসবুকে লেখেন, অভিনেতা মুকুল সিরাজ হৃদরোগে আক্রান্ত হয়ে পিজি হাসপাতালে ভর্তি আছেন। তার সুস্বাস্থ্য এবং দ্রুত আরোগ্য কামনা করছি।

বহুমাত্রিক চরিত্রে অভিনয় করেন অভিনেতা মুকুল সিরাজ। যাত্রা শুরু হয়েছিল মঞ্চ নাটকের মাধ্যমে। টেলিভিশনে নাম লেখান গাজী রাকায়েতের হাত ধরে। তার পরিচালিত ‘রূপান্তর’ ধারাবাহিকে প্রথম দেখা যায় তাকে।

মুকুল সিরাজ অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে- ‘ভালোবাসা কারে কয়’, ‘সুখ পাখি’, ‘তরিক আলী হাডারী’, ‘লং মার্চ’, ‘মহাগুরু’, ‘সিদুরের চুপকথার গল্প’ ইত্যাদি। তিনি মীর সাব্বির পরিচালিত ‘রাত জাগা ফুল’নামের একটি সিনেমায়ও কাজ করেছেন।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার পরিচালকের বিরুদ্ধে অভিনেতাকে মারধরের অভিযোগ
ফারুক আহমেদকে কাঁদিয়েছিল ১৬ টাকার ছাগল
বুম্বা, জিৎ, দেব এরাই লাস্ট ব্যাচ স্কুলের: চিরঞ্জিত 
অভিনেতা জীবনের ফেসবুক পেজ গায়েব