• ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১
logo

রকিবের সঙ্গে প্রেম-বিয়ে নিয়ে মাহির বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ জুলাই ২০২৪, ২০:০৮
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মাহিয়া মাহি। বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজে আছেন এই নায়িকা। বন্ধু-বান্ধবীদের সঙ্গে বেশ সুন্দর সময় কাটাচ্ছেন তিনি। শুধু তাই নয় নতুন উদ্যমে কাজেও ফিরেছেন তিনি।

চলতি বছরের ফেব্রুয়ারিতে রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদ হয় মাহিয়া মাহির। খবরটি সামাজিকমাধ্যমে ভিডিওবার্তায় সবাইকে জানিয়েছিলেন তিনি। তবে আলাদা হওয়ার খবর জানালেও রকিবের সঙ্গে কীভাবে বিয়ে বা প্রেম হয়েছিল সে গল্প কখনও শোনা যায়নি মাহির মুখ থেকে। এবার বললেন সে গল্প।

এক ভিডিও সাক্ষাৎকারে মাহি বলেন, ওর আর আমার মধ্যে শুধু বন্ধুত্ব ছিল। আমাদের ৮ থেকে ৯ জনের একটা গ্রুপ আছে। আমার বেস্ট ফ্রেন্ড হচ্ছে রাকিবের ফ্রেন্ড। এ রকম আমাদের কমন বন্ধুদের একটা গ্রুপ ছিল। যেই গ্রুপটাতে ওর সঙ্গে আমার প্রায়ই দেখা হতো। যেকোনো গেট টুগেদারে। মজার উদ্দেশ্যে আমি-রাকিব ও গ্রুপের সবাই মিলে ছবি তুলে ফেসবুকে দিলাম। ওকে যারা পছন্দ করে, তাদের জেলাসের জন্য। কিন্তু ছবি দেখে রাকিব আর আমাকে নিয়ে নিউজ শুরু করে দেয় সবাই। যখন নিউজ শুরু হয়েছিল, তখন ওর ফ্যামিলিতে সমস্যা শুরু হয়েছিল।

এই নায়িকা আরও বলেন, যখন নিউজ শুরু হলো, তখন থেকেই চিন্তা করলাম, ও যেহেতু সিঙ্গেল, আমিও সিঙ্গেল। চলো, বিয়েটাও করে ফেলি। বিয়ের পরই আমাদের প্রেম শুরু হয়েছিল।’

প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের বিয়ে নিয়ে নতুন খবর দিলেন মিষ্টি জান্নাত
অভিনেত্রী চমকের স্বামীর আগের দুটি বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস
বিয়ের পিঁড়িতে বসছেন দীঘি!
জার্মানিতে বিবাহবিচ্ছেদ সবচেয়ে কমেছে ২০২৩ সালে