• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

এবার পরিচালকের বিরুদ্ধে অভিনেতাকে মারধরের অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ জুলাই ২০২৪, ১৪:১১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

কিছুদিন আগেই নির্মাতাকে মারধর করেছেন নায়িকা ববি। সেই রেশ কাটতে না কাটতেই এবার নির্মাতা ইয়ামিন এলানের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে অভিনয় শিল্পী সংঘে অভিযোগ জানিয়েছেন অভিনেতা মাসুম রেজওয়ান। সেইসঙ্গে জানিয়েছেন নির্মাতার কাছে নাটকের পারিশ্রমিকও বকেয়া রয়েছে তার, যা শোধ করতে গড়িমসি করছেন অভিযুক্ত পরিচালক।

সংঘের কাছে দেওয়া লিখিত অভিযোগে মাসুম রেজওয়ান বলেছেন, গত মাসের ১৭-১৮ তারিখে আমি ইয়ামিন এলানের একটি নাটকের শুটিং করি, যেটিতে আমার সহশিল্পী ছিলেন সামিয়া অথৈ। শুটিং শেষ করলেও সেটির পেমেন্ট পাইনি আমি। পরিচালকের সঙ্গে বারবার যোগাযোগ করলে তিনি পরে দেবেন বলে আমাকে জানান। এরপর ঈদের দিন তার সঙ্গে আমার দেখা হয়। সেসময় চা খেতে খেতে তিনি আমাকে জানালেন যে, সামিয়া অথৈ নাকি তার ওপর ক্রাশ খেয়েছেন, তাকে প্রেমের প্রস্তাব দিয়েছেন। আমি শুধু শুনেছি এই বিষয়ে আমি কোনো রিয়েকশন দিইনি। কারণ, তার নামে অনেক অভিনেত্রীরই নানান অভিযোগ শুনেছি আমি, সব নায়িকাদেরই নাকি তিনি ‘প্রস্তাব’ দেন।

এরপর আমি যখন সামিয়াকে জানালাম বিষয়টি, তখন সে পরিচালকের কথাগুলোকে বানোয়াট বলে। তখন তাকে আমি এটাও জানাই যে, পরিচালক আগে দুটি বিয়ে করেছিলেন, তার সন্তানও রয়েছে তবুও তিনি নিজেকে সব নায়িকার কাছে সিঙ্গেল দাবি করেন। তখন সামিয়া আমাকে এই পরিচালকের সঙ্গে আর কথা বলতে না করেন।

এই বিষয়গুলো জানাজানি হওয়ার পরপরই ইয়ামিন এলান আমাকে প্রাণনাশের হুমকি দেয়। আমাকে দেখা করতে বলে কিন্তু আমি দেখা করিনি। এরপর গত শুক্রবার আমার ছোট ভাইকে সঙ্গে নিয়ে সামিয়ার সঙ্গে দেখা করি মোহাম্মদপুর জাপান গার্ডেন সিটির সামনে। সামিয়ার গাড়ির ভেতরে বসে আমরা দুজন কথা বলছিলাম, এ সময় সেই পরিচালক গাড়িতে অনেক সন্ত্রাসী ছেলে-পেলে নিয়ে এসে আমাকে মারধর শুরু করে। আমার গলা, বুকে ও হাতে প্রচণ্ড আঘাত পাই। আমার পাঞ্জাবি ছিঁড়ে ফেলে, মানিব্যাগ নিয়ে যায়। এরপর আমাকে টেনে তাদের গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করলে আমি ধাক্কা দিয়ে পালিয়ে যাই।

এদিকে সংবাদমাধ্যমকে ইয়ামিন এলান বলেন, মাসুম যে অভিযোগ করেছে এটা পুরোপুরি সত্য নয়। এই ছেলে একজনের মোবাইল চুরি করেছিলেন এবং যার মোবাইল চুরি করেছিলেন ঘটনার দিন সেসহ আমাদের একসঙ্গে দেখে পালানোর চেষ্টা করেন। আমি কাউকে কোনো মারধর করিনি। বরং তার নামেই অনেক অভিযোগ রয়েছে যেগুলো সময় হলে প্রমাণসহ সামনে আনব।

আরও বলেন, অভিনয় শিল্পী সংঘের দায়িত্বশীল পর্যায় থেকে আমাকে ফোন করা হয়েছিল। তারা আমাদের দুজনের সঙ্গে বসবেন। সেখানেই সত্য-মিথ্যর প্রমাণ হবে।

বিষয়টি নিয়ে অভিনয়য় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম বলেন, অভিযোগ পেয়েছি। খুব শিগগিরই বিষয়টি নিয়ে আমরা দুই পক্ষকেই ডেকে অভিযোগটির তদন্ত করব এবং যা সিদ্ধান্ত হয় জানাব।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিনেতা মাসুমের নামে ‘কুপ্রস্তাবে’র অভিযোগে অভিনেত্রীর জিডি