• ঢাকা শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
logo

ব্রাজিল আর হাতেম আলী মেমোরিয়াল টিম এক কাতারে: কচি খন্দকার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ জুলাই ২০২৪, ১৫:৪২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

কোপা আমেরিকায় গ্রুপ পর্বের শেষ ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে আগে গোল করেও লাভ হয়নি। শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে ব্রাজিলকে। গ্রুপের দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উঠলেও এখন সেলেসাওদের মুখোমুখি হতে হবে উরুগুয়ের। ‘ডি’ গ্রুপের অন্য ম্যাচে কোস্টারিকা ২-১ গোলে প্যারাগুয়েকে হারালেও ১ পয়েন্টে এগিয়ে থেকে শেষ আট নিশ্চিত করে ব্রাজিল।

কোস্টারিকার বিপক্ষে গোলহীন ড্র দিয়ে এবারের কোপা আসর শুরু করেছিল ব্রাজিল। এর পর ৪-১ গোলে প্যারাগুয়েকে হারানোর পর ব্রাজিল দিয়েছিল ছন্দে ফেরার আভাস। কিন্তু কলম্বিয়ার বিপক্ষে ফের ছন্নছাড়া দেখালো সেলেসাওদের।

স্বাভাবিকভাবে এমন খেলায় সামাজিক মাধ্যমে প্রতিক্রিয়া হবেই। দেশীয় ফুটবল ভক্তদের মধ্যেও দেখা যাচ্ছে মিশ্র প্রতিক্রিয়া। কেননা এ দেশে ব্রাজিল ফুটবলের বিশাল ভক্তশ্রেণী রয়েছে। দেশের শোবিজ অঙ্গনেও ফুটবল নিয়ে বেশ মাতামাতি দেখা যায়। প্রচুর টেলিভিশন নাটক হয়েছে শুধু ব্রাজিল আর্জেন্টিনাকে কেন্দ্র করে।

আজকের খেলা নিয়ে নির্মাতা ও অভিনেতা কচি খন্দকার ব্রাজিল দলকে দলের একটি স্কুল টিমের সঙ্গে তুলনা করেছেন। সামাজিক মাধ্যমে জনপ্রিয় এই নির্মাতা বলেন, ব্রাজিলের জন্য বেদনা হয়। ব্রাজিল আর হাতেম আলী মেমোরিয়াল ফুটবল টিম এক কাতারে দাঁড়িয়ে গেছে। আহ ব্রাজিল তুমি ফিরে এসো।

তার এই ববক্তব্য নিয়ে বেশ আলোচনা সমালোচনা হলে তিনি একটি নাটকের ভিডিও পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। সেখানে লিখেছেন, ব্রাজিল ভাইদের বলছি এই টেলিফিল্মটা দেখুন। কেন আমি ব্রাজিলের সাথে হাতেম আলি মেমোরিয়াল ক্লাবের সাথে মিল খুঁজে পেয়েছি। হায় ব্রাজিল হায় ব্রাজিল হায় ব্রাজিল।


মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্জেন্টিনার কাছে হেরে বরখাস্ত ইকুয়েডর কোচ
সেমিফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ যারা
মেসির হতশ্রী পারফরম্যান্সের দিনে আর্জেন্টিনার জয়ের নায়ক মার্টিনেজ
লিসান্দ্রোর গোলে লিড নিয়ে বিরতিতে আর্জেন্টিনা