• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

‘বাংলার গায়েন’-এ রেজিস্ট্রেশন করবেন যেভাবে

আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২৪, ০৯:১৫
ছবি : আরটিভি

পরপর দুই সিজনের সাফল্যের ধারাবাহিকতায় আরটিভিতে আবারও শুরু হতে যাচ্ছে বাংলা লোকগানের জনপ্রিয় রিয়েলেটি শো ‘বাংলার গায়েন সিজন ৩– গাইবে তুমিও’। ইতোমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। যা চলবে ১৫ আগস্ট পর্যন্ত।

এ প্রসঙ্গে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, বাংলা লোকগানের সুর ও সঙ্গীত প্রতিটি মানুষের হৃদয়ে স্পন্দিত হয়। আরটিভি বছরজুড়ে বাংলা গানের একাধিক ইভেন্ট ও বৈচিত্র্যময় অনুষ্ঠান সম্প্রচার করে আসছে, যা আপনারা পর্দায় উপভোগ করে থাকেন। আয়োজনের ধারাবাহিকতায় আমরা ‘বাংলার গায়েন সিজন-৩’ করতে চেয়েছিলাম ২০২৫ সালে। কিন্তু সারাদেশ এবং বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বাংলা ভাষাভাষী উদীয়মান শিল্পী ও দর্শকদের অনুরোধে আমরা চলতি বছরেই আয়োজনটি করতে অনুপ্রাণিত এবং একপ্রকার বাধ্য হচ্ছি। আশাকরি বাংলার গায়েন সিজন-৩ পূর্বের সকল অর্জনকে ছাড়িয়ে যাবে।

বাংলার গায়েন সিজন-থ্রি-তে অংশগ্রহণ করতে কিছু নিয়মাবলী রয়েছে। সেগুলো হলো—

১. দেশ এবং দেশের বাইরের বাংলা ভাষাভাষী ১৬ বছর বা তার ঊর্ধ্বে যে কেউ একটি বাংলা লোকগান খালি গলায় অথবা একটি বাদ্যযন্ত্রের সাহায্যে গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করে পাঠাতে হবে।

২. ধারণকৃত ভিডিও গানের সাথে আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর, জন্ম নিবন্ধন অথবা জাতীয় পরিচয়পত্র অথবা পাসপোর্ট নম্বর, জন্ম তারিখসহ পাঠিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

৩. ভিডিও গানের ক্ষেত্রে কোনও ধরনের এডিটিং, ভিডিও ইফেক্ট, অডিওতে রিবার্ব থাকলে সে সকল ভিডিও রেজিস্ট্রেশনের জন্য গ্রহণযোগ্য হবে না।

৪. একজন ব্যক্তি একটি নম্বর দিয়ে ভিডিও রেজিস্ট্রেশন করতে পারবে। একাধিক নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করলে সেই ভিডিও গ্রহণযোগ্য হবে না।

৫. প্রতিযোগীর সঙ্গে অন্য কারও ভয়েস গ্রহণযোগ্য হবে না।

রেজিস্ট্রেশন করতে হবে গুগলডক-এর মাধ্যমে https://cutt.ly/Banglargayen3, ই-মেইল করতে হবে rtvbanglargayen@gmail.com -এই ঠিকানায়, গান পাঠাতে ভিজিট করুন facebook.com/rtvbanglargayen -এই পেজে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (০৫ অক্টোবর) যা দেখবেন
আরটিভিতে আজ (০৪ অক্টোবর) যা দেখবেন
আরটিভিতে আজ (০৩ অক্টোবর) যা দেখবেন
মানিকগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক হলেন আরটিভির স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর