• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

হাসপাতালে পা রাখলে সবাই মনে করে আমি অন্তঃসত্ত্বা: সোনাক্ষী সিনহা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুলাই ২০২৪, ১১:৪৫
সোনাক্ষী সিনহা
সোনাক্ষী সিনহা

তারকাদের নিয়ে গুঞ্জনের কোনো শেষ নেই। কখনও বিয়ের গুঞ্জন, কখনও প্রেমের, কখনও মা হওয়ার কিংবা সম্পর্ক ভাঙার। এবার বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার মা হওয়ার গুঞ্জন উঠেছে। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি।

সাত বছর প্রেমের সম্পর্কের পর গত ২৩ জুন বলিউড অভিনেতা জাহির ইকবালকে বিয়ে করেন সোনাক্ষী। কিন্তু বিয়ের মাত্র এক সপ্তাহের মধ্যেই হাসপাতালে যেতে হয় তাদের। এরপর থেকেই নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উঠেছে। এতে বেশ চটেছেন সোনাক্ষী।

সোনাক্ষী সিনহা

জানা গেছে, গত ২৮ জুন বিকেলে হাসপাতালে যান সোনাক্ষী-জাহির। নবদম্পতির হাসপাতালে যাওয়ার ভিডিও ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপারাজ্জিরা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের জল্পনা শুরু।

তবে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা? এমন প্রশ্ন রহস্যের জট বেঁধেছে অভিনেত্রীর ভক্তদের মনে।

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল

এদিকে সোনাক্ষীর আসন্ন সিনেমা ‘কাকুদা’-এর প্রচারে হাজির হয়ে অন্তঃসত্ত্বা হওয়ার গুজব নিয়ে কথা বলেন তিনি। অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা উড়িয়ে দিয়ে অভিনেত্রী বলেন, একমাত্র পরিবর্তন হলো আমি এখন হাসপাতালে যেতে পারি না। কারণ, আমি হাসপাতালের বাইরে পা রাখলেই লোকেরা মনে করে আমি অন্তঃসত্ত্বা।

সোনাক্ষী ও জাহিরের হাসপাতালে যাওয়ার সময় অনেকেই জানতেন না শত্রুঘ্ন সিনহা জ্বরের জন্য হাসপাতালে ভর্তি ছিলেন। অভিনেত্রীর ভাই লব সিনহা পিটিআইকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার বাবার প্রচণ্ড জ্বর ছিল। তাই বাবাকে হাসপাতালে নিয়ে যাই। আপনাদেরকে আমি বলতে পারি কোনো অস্ত্রোপচার হয়নি।

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল

জানা গেছে, ঘরোয়া আয়োজনে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন সোনাক্ষী-জাহির। সালমান খানের পার্টিতে পরিচয় দুজনের। সেখান থেকেই শুরু প্রেম। সালমানের ঘনিষ্ঠ বন্ধু ইকবাল রতনসির ছেলে জাহির। সালমানের হাত ধরেই বলিউডে পথচলা শুরু সোনাক্ষীর। অন্যদিকে ভাইজানের প্রযোজনায় তৈরি ‘নোটবুক’ সিনেমা দিয়েই অভিনয় শুরু জাহিরের। তাদের বিয়েতেও হাজির ছিলেন সালমান।

সূত্র: জুম বাংলা

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনেকে বিনা দাওয়াতেই বিয়েতে এসেছিলেন: সোনাক্ষী
বিয়েতে ‘সেরা উপহার’ পেয়ে আপ্লুত সোনাক্ষী 
সোনাক্ষীর বিয়েতে শাহরুখের বিশেষ উপহার
বিয়ের ১ সপ্তাহ না যেতেই হাসপাতালে, মা হচ্ছেন সোনাক্ষী!