• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

৫০০ নৃত্যশিল্পীর পরিবারের পাশে রাম চরণ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ জুলাই ২০২৪, ১৫:৫৩
রাম চরণ
রাম চরণ

রুপালি পর্দার পাশাপাশি বাস্তব জীবনের হিরো হিসেবেও খ্যাতি রয়েছে দক্ষিণী সুপারস্টার রাম চরণের। মানবিক কাজের জন্য বরাবরই প্রশংসিত তিনি। এবার ৫০০ নৃত্যশিল্পীর পরিবারের পাশে দাঁড়ালেন এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, কোনিদেলি ৫০০ নৃত্যশিল্পীর পরিবারের ইনস্যুরেন্সের দায়িত্ব নিয়েছেন রাম চরণ এবং তার স্ত্রী উপাসনা। সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন কোরিওগ্রাফার জানি মাস্টার।

রাম চরণ এবং উপাসনার সঙ্গে ছবি পোস্ট করে কৃতজ্ঞতা জানিয়ে তিনি লিখেছেন— ‘কঠিন সময়ে যারা সহায়তার হাত বাড়িয়ে দেন, তারাই ঈশ্বর। মনে আছে ড্যান্সার ইউনিয়নের দাবি নিয়ে যখন তাদের কাছে গিয়েছিলাম, তখন পাশে দাঁড়িয়েছিলেন তারা।’

জানি আরও লেখেন, ৫০০ জন নৃত্যশিল্পী এবং তাদের পরিবারের ইনস্যুরেন্সের খরচ নিজেদের কাঁধে তুলে নেওয়ার কথা দিয়েছিলেন তারা। রাম-উপাসনার এই উপকার আমার এবং আমাদের সকলের হৃদয়ে সব সময়ে থাকবে। তাদের কাছে কৃতজ্ঞ থাকব চিরকাল।

প্রসঙ্গত, বর্তমানে বিশ্বব্যাপী সমাদৃত একজন অভিনেতা রাম চরণ। এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন তিনি। চলতি বছর এস শংকরের পরিচালনায় ‘গেম চেঞ্জার’ সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে। সিনেমায় তার বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাশে দাঁড়ানোর অনুরোধ কিয়ারার
কিয়ারার হাতঘড়ির দাম শুনে অবাক নেটিজেনরা