• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

নির্মাতা ‘রাফি’র বক্তব্যকে মিথ্যা বললেন দেব

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ জুলাই ২০২৪, ১৬:২৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম আলোচিত নির্মাতা রায়হান রাফি। এই নির্মাতা কলকাতার দেব ও জিৎকে নিয়ে চলচ্চিত্র বানাতে যাচ্ছেন, প্রস্তাবটা নাকি ভারতীয় দুই সুপারস্টারের কাছ থেকেই রাফি পেয়েছেন, এমন একটি সংবাদের অংশ সামাজিকমাধ্যমে শেয়ার করে দেব বলছেন, নট ট্রু, অর্থাৎ সত্য নয় অর্থাৎ এটি মিথ্যা। মানে রাফির সেই কথাটি মিথ্যা।

ওই অংশে লেখা ছিল তুফান রিলিজের পর তার সাফল্য দেখে দেব ও জিৎ দুজনই আমাকে তার সাথে কাজের প্রস্তাব দিয়েছেন। আমি এখনও কাউকে কনফার্ম করিনি। এক সাক্ষাৎকারে দাবি করেছেন রায়হান রাফি। তবে একটি সূত্র জানাচ্ছে রাফি এমন কোনো কিছু দাবিই করেননি। দেব-এর মতো সুপারস্টারের এটা যাচাই করার দরকার ছিল। আসলেই কি রাফি এমন কিছু বলেননি? অনুসন্ধানে জানা গেছে, হুবহু রাফি এমনটা বলেননি- তবে এমনই ইঙ্গিত দিয়েছেন এক পডকাস্ট সাক্ষাৎকারে।

সাংবাদিক তানভীর তারেকের পডকাস্টে রাফি বলেন, দুই বাংলায় এখন এত বড় ব্যবসা কেউ দিতে পারছে না। স্বভাবতই ওপার বাংলার দেব এবং জিতের প্রসঙ্গ বারবার আসে।

সেখানে কলকাতার ছবি নির্মাণের প্রস্তাব আসে কি না, তানভীর তারেকের এমন প্রশ্নে রায়হান রাফি তার উত্তরে বলেন, আসলো তো অনেকগুলা। এবার আসতেছে অনেকগুলা, তুফানের পর। বড় দুইজন স্টারের কাছ থেকে অফার এসেছে এই তুফানের পরে। নাম না বলি। এখনও হ্যাঁ, না কিছুই বলা হয়নি। বসা হয়নি। আমার গল্পের জন্য যাকে লাগবে তাকে নিব।

এই মুহূর্তে ওপার বাংলায় দুই বড় স্টার দেব ও জিৎ। আর স্পষ্টতই রাফি সেদিকেই ইঙ্গিত করেছেন বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে দেব সরাসরি বলে দিলেন এমন কোনো ইচ্ছে তার নেই।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্নাতক পাসেই নিয়োগ দেবে ফুডপান্ডা
একাধিক জনকে নিয়োগ দেবে আকিজ গ্রুপ 
গণহত্যার দায়ে আ.লীগকে দেশের মানুষ রাজনীতি করতে দেবে না: আবু হানিফ
২১ সেপ্টেম্বর ‘অভিভাষণ’ দেবেন প্রধান বিচারপতি