• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে আরটিভির ঈদের নাটক ‘তুই জীবন’

আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২৪, ২২:৪২
আরটিভি
ছবি : আরটিভি

এবার ঈদে বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচারিত হয়েছে মুশফিক আর ফারহান ও আইশা খান অভিনীত নাটক ‘তুই জীবন’। টিভির পর বৃহস্পতিবার (৪ জুলাই) আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয় নাটকটি। মুক্তির পর অল্প সময়েই দর্শকদের ভালোবাসায় ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে উঠে এসেছে নাটকটি।

নাটকটির গল্পে দেখা যাবে, জুই এবং হাসান, তারা সম্পর্কে কাজিন হলেও জুই হাসানকে আলাদা মায়ার নজরে দেখে। কিন্তু হাসানের প্রতি জুইয়ের এই ভালোবাসার বহিঃপ্রকাশটা খুব কোমল এবং অগোচর। কারণ, জুই তার বাবাকে বাঘের মতো ভয় করে। জুইয়ের বাবা রায়হান সাহেব গম্ভীর, আভিজাত্য এবং একরোখা মানুষ। তথাপি এলাকার একজন ভালো মানুষ বটে। এলাকায় সবাই তাকে শ্রদ্ধার চোখেই দেখে।

গল্পের রায়হান সাহেব হাসানের আপন মামা হলেও উনি হাসানকে মোটেও ভালো চোখে দেখেন না। হাসানকে ভালো চোখে না দেখার একটা উল্লেখযোগ্য কারণ হলো হাসানের মা লায়লা রায়হান সাহেবের অমতে এবং পরিবারের অনুমতির না নিয়ে পালিয়ে বিয়ে করেছিলো নিম্ন বংশের এক ছেলেকে। কিন্তু, বিয়ের পর লায়লার সংসার মোটেও ভালো সুখময় ছিল না। হাসান জন্ম নেওয়ার ৪ বছর পরই লায়লাকে হাসান এর বাবা মারধর করে অবশেষে ডিভোর্স দিয়ে দেয়।

রুবেল আনুসের গল্পে, বাপ্পি খানের রচনায় ‘তুই জীবন’ নাটকটি পরিচালনা করেছেন মো: তৌফিকুল ইসলাম।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (৬ অক্টোবর) যা দেখবেন
অমিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন রাফী
আরটিভিতে আজ (০৫ অক্টোবর) যা দেখবেন
অভিনেত্রীর জীবনের গল্পে নির্মিত হলো নাটক