• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

আখম হাসানের ‘আন্ডার মেট্রিক বেয়াদব’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ জুলাই ২০২৪, ০৮:৫২
ছবি: সংগৃহীত

এস. এস. সি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হতে পারেনি লতিফ। তাই তার নামের পূর্বে আন্ডার মেট্রিক পাশ শব্দটি যুক্ত হয়েছে। সবাই তাকে আন্ডার মেট্টিক লতিফ বলেই ডাকে। প্রথমে বিরক্ত লাগলেও এক সময় সে এই আন্ডার মেট্টিক উপাধিকে গর্বের সহিত গ্রহণ করে। তবে লতিফের কথা-বার্তা, আচার-আচরণ, চলাফেরা দেখলে যে কেউ মনে করবে সে একজন জ্ঞানী ব্যক্তি কিংবা মাস্টার্স পাশ ছেলে।

শ্রেয়ার বাবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখার চেষ্টা করে লতিফ। শ্রেয়াও লতিফের মায়ের সঙ্গে সুন্দর আচরণ দিয়ে মন জয় করার চেষ্টায় থাকে। কিন্তু বাধ সাধে যখন শ্রেয়ার বাবা সামাদ সাহেবের সঙ্গে লতিফের মা সাইদা বেগমের সাপ-নেউলে সম্পর্ক তৈরি হয়।

এমনই গল্পে নির্মিত হয়েছে টেলিফ্লিম ‘আন্ডার মেট্রিক বেয়াদব’। রাজীব মণি দাসের রচনায় এটি নির্মাণ করেছেন পলাশ মণি দাস।

তিনি বলেন, টেলিফ্লিমটি কমেডি ঘরানার মনে হলেও গল্পে ভিন্নতা আছে। আমি চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দিয়ে নির্মাণ করার। আশাকরি এটি দর্শকদের ভালো লাগবে।

‘আন্ডার মেট্রিক বেয়াদব’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আখম হাসান ও রেজমিন সেতু। এছাড়াও অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে শফিক খান দিলু, সাইকা আহমেদ, নিথর মাহবুব, ফরিদ হোসাইন প্রমুখ অভিনয় করেছেন।

সব ঠিক থাকলে টেলিফিল্মটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে। তারপর এটি বিয়ন্ড নেটওয়ার্ক ইউটিউব চ্যানেলেও মুক্তি পাবে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘পোস্ট মাস্টার’র প্রেমে জাস মান্নাত!
এজেএফবি স্টার অ্যাওয়ার্ড পেলেন নাট্যকার রাজীব মণি দাস
বিসিআরসি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন নাট্যকার রাজীব মণি দাস
নাট্যকারদের মূল্যায়নই হচ্ছে না: রাজীব মণি দাস