• ঢাকা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১
logo

মোশাররফ করিমের নতুন চমক ‘আধুনিক বাংলা হোটেল’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ২০:৩৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

নন্দিত অভিনেতা মোশাররফ করিম। তার দর্শকপ্রিয় নাটকের শেষ নেই। ছোটপর্দা, বড় পর্দা কিংবা ওটিটি- যেখানেই কাজ করেছেন, সেখানেই বাজিমাত করেছেন এই অভিনেতা। সেই ধারবাহিকতায় এবার দেশীয় ওটিটি প্লাটফর্ম চরকি কার্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেলো কাজী আসাদের পরিচালনায়, চরকি অরিজিনাল সিরিজ ‘আধুনিক বাংলা হোটেল’র চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।

মঙ্গলবার (৯ মে) অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিরিজের নির্মাতা কাজী আসাদ, জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি, হেড অব কনটেন্ট অনিন্দ্য ব্যানার্জিসহ আরও অনেকেই। আধুনিক বাংলা হোটেলের মাধ্যমে আবারও চরকি-তে হাজির হচ্ছেন মোশাররফ করিম। উল্লেখ্য এর আগে চরকি অরিজিনাল ফিল্ম দাগ- এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেও এই প্রথম তাকে দেখা যাবে চরকির কোনো অরিজিনাল সিরিজে।

সিরিজে যুক্ত হওয়া প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, চরকির কন্টেন্ট বরাবরই দারুণ এবং চমকপ্রদ হয়, তাই আমারও ইচ্ছা ছিল তেমনই ইন্টারেস্টিং একটা গল্পের মাধ্যমে প্রথমবারের মতো চরকি সিরিজে অভিনয় করার আর তরুণ প্রতিভাবান কাজী আসাদের কারণে সেই সুযোগটাও এসে গেল। চমৎকার এই সিরিজ নিয়ে আমি বেশ আশাবাদী।

চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, গুণী অভিনেতা মোশাররফ করিম ও তরুণ মেধাবী নির্মাতা আসাদের এই সিরিজ নিয়ে আমরা খুবই আশাবাদী। আমার অনেকগুলো নির্মাণে মোশাররফ ভাই দারুণ ছিল, দর্শকনন্দিত হয়েছিল সেই সময়ে। এবার চরকির মাধ্যমে নতুন কিছু হতে যাচ্ছে সেটা আমি নিশ্চিত।

জানা গেছে, খুব শিগগিরই চরকিতে সিরিজটি রিলিজের লক্ষ্য সামনে রেখে এর মধ্যেই শুরু হয়েছে শুটিংয়ের প্রস্তুতি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিক্ষার্থীদের সংহতি জানিয়ে যা বললেন মোশাররফ করিম
আশা করি সবকিছু আবার ঠিক হয়ে যাবে: মোশাররফ করিম
আরটিভিতে মোশাররফ করিমের নতুন ধারাবাহিক
আরটিভিতে মোশাররফ করিমের ‘টাকার সংসার’